ভেঙে গেল ১৮ বছরের সংসার

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৩০ জুলাই ২০২৩, ৯:০৪ অপরাহ্ণ

দীর্ঘ ১৮ বছরের দাম্পত্য ভেঙে আলাদা হচ্ছেন বলিউড অভিনেতা ফারদিন খান ও স্ত্রী নাতাশা মাধবনী। ২০০৫ সালে অভিনেত্রী মুমতাজের মেয়ে নাতাশার সঙ্গে বিয়ে হয় অভিনেতার। ধুমধাম করেই বিয়ে হয় তাদের। দুই সন্তানের বাবা-মা ফারদিন-নাতাশা।

তবে সূত্রের বরাত দিয়ে ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানানো হয়, বিগত দুবছর ধরেই স্ত্রীর থেকে আলাদা থাকেন ফারদিন। কয়েকবার নাকি চেষ্টা করেছিলেন ঝামেলা মিটমাট করে নেয়ার। তবে পরিস্থিতির উন্নতি হয়নি। শেষমেশ বিয়েবিচ্ছেদের পথে হাঁটতে যাচ্ছেন তারা। এই মুহূর্তে মাকে নিয়ে মুম্বাইতে রয়েছেন ফারদিন। অন্যদিকে, অভিনেতার স্ত্রী দুই ছেলে-মেয়েকে নিয়ে লন্ডনে পাকাপাকিভাবে থাকতে শুরু করেছেন। যদিও এই বিষয়ে অভিনেতার তরফে কোনো বিবৃতি দেয়া হয়নি।

১৯৯৮ সালে ‘প্রেম আগন’ সিনেমার মাধ্যমে বলিউডে পথ চলা শুরু। প্রথম সিনেমাতেই নবাগত হিসাবে ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড আসে ফারদিনের ঝুলিতে। এরপর ‘ফিদা’, ‘প্যায়ার তুনে কেয়া কিয়া’, ‘নো এন্ট্রি’র মতো একাধিক হিট সিনেমাতে কাজ করেও ক্যারিয়ারগ্রাফ ধরে রাখতে পারেননি।

২০১০ সালে শেষ তাকে ‘দুলহা মিল গয়া’ সিনেমা দেখা যায়। এক সময় মাদক মামলায় নাম জড়ায় ফারদিনের। তারপর থেকেই তার ক্যারিয়ার অস্তমিত। দীর্ঘ সময় প্রচারের আলো থেকে দূরেই ছিলেন অভিনেতা। এবার ১২ বছর পর ফের ‘বিস্ফোট’ সিনেমার মাধ্যমে প্রত্যাবর্তন করতে চলেছেন তিনি। এ ছাড়াও সঞ্জয় লীলা বানশালির ‘হীরামন্ডি’ সিরিজে দেখা যাবে তাকে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...