হবিগঞ্জে অসচ্ছলরা পেলেন বিনামূল্যে শাক-সবজি

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২ আগস্ট ২০২৩, ১:৩৭ অপরাহ্ণ

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে হবিগঞ্জে অসচ্ছল জনগণের মধ্যে মাসব্যাপী বিনামূল্যে শাক-সবজি বিতরণের উদ্বোধন করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে হবিগঞ্জ পৌর টাউন হল এলাকায় জেলা যুববলীগের সাধারণ সম্পাদক প্রার্থী মহিবুর রহমান মাহীর অর্থায়নে ভিডিও কনফারেন্সের মাধ্যমে মাসব্যাপী কর্মসূচির উদ্বোধন করেন সংসদ সদস্য অ্যাডভোকেট মো. আবু জাহির।

এ সময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাড. মো. আলমগীর চৌধুরী, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক হবিগঞ্জর পৌর মেয়র আতাউর রহমান সেলিম, জেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক অ্যাড. নিলাদ্রী শেখর পুরকায়স্থ টিটু, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক নুর উদ্দিন চৌধুরী বুলবুল ও মশিউর রহমান শামীম প্রমুখ।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রায় দেড়শ নারী-পুরুষের মধ্যে ৫ ধরণের শাক সবজি বিতরণ করা হয়। এরমধ্যে আলু ৬৫ কেজি, বেগুন ৫০ কেজি, পুইশাক ১৫০ কেজি , লতা ৮০ কেজি ও কচু ১৫০ কেজি বিতরণ করা হয়। আগামী ৩১ আগষ্ট পর্যন্ত এ কর্মসূচি পালন করা হবে।

শহরতলীর গোসাই নগরের এলাকার বাসিন্দা সুনিতা ঋষি বলেন, ‘শাক সবজি দাম প্রচুর। পরিবার নিয়ে সংসার চালাতে খুব কষ্ট করতে হয়। বিনামূল্যে শাক সবজি পেয়ে খুবই ভাল লাগছে। এতে আমার পরিবারের জন্য খুব উপকার হবে।

উদ্যোক্তা মহিবুর রহমান মাহি বলেন, ‘উদ্বোধনী দিনে দেড়শ’ নারী-পুরুষ ও শিশুর মধ্যে বিনামূল্যে আলু, বেগুন, পুইশাক, লতা ও কচুশাকসহ বিভিন্ন ধরনের সবজি বিতরণ করা হয়েছে। শোকের মাসে প্রতিদিন দেড়শ জনকে এ সহায়তা দেওয়া হবে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...