গোপনে কাকে বিয়ে করেছেন রশ্মিকা?

বিনোদন ডেস্ক,

  • প্রকাশিত: ৬ আগস্ট ২০২৩, ৩:৫২ অপরাহ্ণ

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা মন্দানা। তার অভিনয় দিয়ে ভক্ত ও দর্শকের মাঝে অনেক জনপ্রিয়তা লাভ করেন এই অভিনেত্রী। বিজয়ের সঙ্গে তার প্রেমের গুঞ্জন সমালোচনার শীর্ষে। কিন্তু কখনও নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খুলেননি। এখন ‘ওপেন সিক্রেট’ হয়ে গিয়েছে বিজয় দেবেরাকোন্ডা ও রশ্মিকা মন্দানার প্রেম। মাঝে মধ্যেই তাদের একসঙ্গে সময় কাটাতে দেখা যায়। কিন্তু প্রেমের খবরের পাশপাশি একাধিক বার তাদের বিচ্ছেদের গুঞ্জনও শোনা যায়। অনুরাগীরা অপেক্ষায় তাদের প্রিয় জুটির পক্ষ থেকে সুখবর শোনার। এর মাঝেই নিজের গোপন বিয়ের কথা জানালেন অভিনেত্রী। তবে পাত্র বিজয় নয়, অন্য কেউ।

সম্প্রতি অভিনেতা টাইগার শ্রফের সঙ্গে একটি অনুষ্ঠানে হাজির হন রশ্মিকা। সেখানেই অভিনেত্রীকে তার বিয়ে নিয়ে প্রশ্ন করা হয়। রশ্মিকা জানান তার বিয়ে হয়ে গিয়েছে। হঠাৎ এমন কথা অনেকেই চমকে উঠেছেন। অভিনেত্রী জানান, নারুতো উজুমাকিকে গোপনে বিয়ে করেছেন। এই নারুতো হল এক জাপানি কার্টুন চরিত্র। সে নাকি রয়েছে রশ্মিকার হৃদয় জুড়ে। জনপ্রিয় এই জাপানি মঙ্গা সিরিজটি দেখা যাচ্ছে নেটফ্লিক্সে।

বিজয়ের সঙ্গে সম্পর্ক নিয়ে গুঞ্জন থাকলেও শোনা যায় ২০১৭ সালে নাকি দক্ষিণের নায়ক রক্ষিত শেট্টির সঙ্গে বাগ্‌দান করেন অভিনেত্রী। রশ্মিকার প্রথম ছবি ‘কিরিক পার্টি’। ২০১৬ সালে মুক্তি পাওয়া এই কন্নড় ছবির হাত ধরেই রশ্মিকার সাফল্যের শুরু। এই ছবির প্রযোজক ও অভিনেতা রক্ষিতের সঙ্গে নাকি এক সময় প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েন রশ্মিকা। আংটিবদল থেকে শুরু করে বাগ্‌দান সবটাই গিয়েছিল।

সেই সময় বিশাল ঘটা করে অনুষ্ঠান করেন রশ্মিকা-রক্ষিত। ২০১৭ সালের ৩ জুলাই তাদের বাগ্‌দান হয়। তবে কোনও এক অজ্ঞাত কারণে তাদের সম্পর্ক ভেঙে যায়। ২০১৮ সালের সেপ্টেম্বরে আলাদা হয়ে যান রশ্মিকা-রক্ষিত। এখন চর্চা রশ্মিকা-বিজয়ের সম্পর্ক নিয়ে।

বলিউডে নিজের অস্তিত্ব শক্ত করছেন রশ্মিকা। হিন্দি সিনেমায় অভিষেক হয়েছে ‘গুডবাই’ ছবির মাধ্যমে। তবে সাফল্য পাননি। এ বার তার অনুরাগীরা অপেক্ষায় রয়েছেন রণবীর কপূরের সঙ্গে তার পরবর্তী ছবি ‘অ্যানিম্যাল’এর। তাই দক্ষিণের তুলনায় বেশির ভাগ সময় কাটাচ্ছেন মায়ানগরীতে। সূত্র: আনন্দবাজার

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...