গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে’র নির্বাচনে সভাপতি পদপ্রার্থী শাহীন আহমেদের সমর্থনে সভা অনুষ্ঠিত

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৯ আগস্ট ২০২৩, ৪:৫০ অপরাহ্ণ

আসন্ন গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে’র নির্বাচনকে সামনে রেখে সভাপতি পদপ্রার্থী শাহীন আহমেদের প্রার্থীতা নিয়ে এক পর্যালোচনা সভা পুর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে গত ১ আগস্ট মঙ্গলবার অনুষ্ঠিত হয়। যুক্তরাজ‍্যে বসবাসরত ফুলবাড়ী ইউনিয়নবাসী কর্তৃক গঠিত সমম্বয় কমিটির প্রধান জনাব মো: আনু জামিলের সভাপতিত্বে ও সাউন্ডটেক ক্যারম ক্লাবের চেয়ারম্যান ও বিশিষ্ট শিক্ষাবিদ আব্দুর রহমান খান সুজার পরিচালনায় শুরুতে পবিত্র কালামে পাক থেকে তেলাওয়াত করেন ফুলবাড়ী ইউনিয়ন সোসাইটির সদস্য মাওলানা মোহাম্মদ আলি। ঊক্ত পর্যালোচনা সভায় বক্তব্য রাখেন সমম্বয় কমিটির অন্যতম সদস্য সাংবাদিক মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল ও এনায়েত হোসেন অলক। বিশেষ অতিথি হিসাবে গুরুত্বপূর্ণ বক্তব্য রাখেন গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে’র সাবেক উপদেষ্টা ও প্রতিষ্টাতা সদস‍্য আনোয়ারুল ইসলাম (জবা), ও সাবেক কোষাধ‍্যক্ষ আব্দুস সামাদ। এছাড়াও আর বক্তব্য রাখেন “গোলাপগঞ্জ হ‍্যাল্পিং হ‍্যান্ডস ইউ কে’র অন্যতম সদস্য জনাব আব্দুল আহাদ, নাসিম আহমেদ চৌধুরী, সাহেদ আহমেদ চৌধুরী, দিদার আহমেদ চৌধুরী, বিলাদুর রহমান কাশেম, আবুল কালাম, শামিম আহমেদ, জাহেদ আহমেদ, মুজিবুর রহমান, শাহজাহান আহমেদ (সাজন) শামীম আহমেদ, মাইজ উদ্দিন, সোয়েব আহমেদ, মারুফ আহমেদ, আলম চৌধুরী, মো: আনা মিয়া, ইফতেয়ার হোসেন (লিমু) আব্দুল বাসিত, মতিউর রহমান, শিবলু আহমেদ, মোহাম্মদ আলি, জিয়া উদ্দিন, ও রফি আহমেদ সহ গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে’র অন্যান্য সদস্যবৃন্দ।

অনুস্টানে লন্ডন ছাড়াও সুদূর শেফিল্ড, বার্মিংহাম ও লুটনসহ বৃটেনের বিভিন্ন শহর থেকে আগত বক্তারা সন্তুষ্টি প্রকাশ করে বলেন গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে’র সাধারণ সদস্যদের অধিকার প্রতিষ্ঠার জন্য ও সর্বক্ষেত্রেই স্বজনপ্রীতি থেকে দূরে থেকে ন্যায়নীতি গ্রহণ করার লক্ষ্যে গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ডস ইউকে’র নির্বাচনে সভাপতি পদপ্রার্থী শাহীন আহমেদ কে নির্বাচিত করা সময়ের দাবি। শাহীন আহমেদ কে নির্বাচিত করার জন্য সম্মানিত সদস্যবৃন্দ পুর্ন সমর্থন ও সার্বিক সহযোগিতার আশ্বাস প্রদান করে চলেছেন।

উপস্থিত সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সভাপতি পদপ্রার্থী শাহীন আহমেদ বলেন স্বল্প পরিশরে ও স্বল্প সময়ের নোটিশে (কোন ফেসবুক বা ওয়াট্সাপ গ্রুপের মেসেজ ছাড়া) আমি নগন‍্যের সমর্থনে আয়োজিত মতবিনিময় সভায়, শত কর্মব্যস্ততাকে উপেক্ষা করে সুদুর শেফিল্ড, বার্মিংহাম ও লুটন সহ যুক্তরাজ্যের বিভিন্ন এলাকা থেকে এসে আমাকে সমর্থন ও সহযোগিতা করায় উপস্থিত সবাইকে আমার অন্তরের অন্তঃস্থল থেকে অসংখ্য ধন‍্যবাদ এবং কৃতজ্ঞতা জানাচ্ছি। বিশাল এই উপস্থিতিতে আমি খুবই আনন্দিত ও গর্ববোধ করছি এবং অনেক আশাবাদী। সামার হলিডে ও ব্যক্তিগত সমস্যার কারনে অনেকেই ফোনে এ‍্যাপলজি দিয়েছেন। আপনাদের প্রায় সকলের বক্তব্যেই আমার প্রতি যে সহানুভূতি, অনুকম্পা এবং ভালবাসা প্রকাশ পেয়েছে তাতে আমি মুগ্ধ ও বিমুহিত। আপনাদের এমন ভালবাসার প্রতিদান বা কৃতজ্ঞতা প্রকাশের ভাষা আমার জানা নেই। আমি আপনাদের কাছে রক্তঋনে আবদ্ধ হয়ে রইলাম। খুব শিগগিরই নির্বাচনের সকল পরিকল্পনা প্রকাশ করা হবে।
সংবাদ বিজ্ঞপ্তি

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...