সাস্ট বিজনেস ক্লাবের সভাপতি রাকিব, সম্পাদক অর্ণব

বিজ্ঞপ্তি,

  • প্রকাশিত: ৫ মে ২০২৪, ৮:৫৪ পূর্বাহ্ণ

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) ব্যবসা ও কর্পোরেট বিষয়ক সংগঠন ‘সাস্ট বিজনেস ক্লাব’ এর ১ম কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়েছে। এতে সভাপতি হিসেবে ব্যবসায় প্রশাসন বিভাগের ২০১৯-২০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মো. রাকিব আহমদ চৌধুরী ও সাধারণ সম্পাদক হিসেবে একই বর্ষের ইলেক্ট্রিক্যাল অ্যান্ড ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অর্নব পাল এবং যুগ্ম সম্পাদক হিসেবে ব্যবসায় প্রশাসন বিভাগের মো. ফাইয়াজ করিম মনোনীত হয়েছেন।

শনিবার (৪ মে) সকালে সংগঠনের পক্ষ থেকে প্রেরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন ফিন্যান্স সহ-সভাপতি সংজ্ঞা রায় অর্নি, বিজনেস ডেভেলপমেন্ট এন্ড ট্রেনিং উইং এর সহ-সভাপতি আহমদ রেজা সামি, স্কিল ডেভেলপমেন্ট উইং এর সহ-সভাপতি একরামুল হক তানজীল, বিজনেস কমিউনিকেশন উইং এর সহ-সভাপতি পারসা মাহমুদ ঐশী, কর্পোরেট রিলেশন উইং এর সহ- সভাপতি অর্পিতা দাশ, এডমিন উইং এর সহ-সভাপতি সাবিলা জান্নাত নওশীন ও আশরাফুল হক শুকরান, ইন্টারনাল অ্যাফেয়ারস এর সহ-সভাপতি মারিয়া ইসলাম স্বর্ণা, দিপ্ত ঘোষ, এক্সটার্নাল অ্যাফেয়ারস এর সহ-সভাপতি অমিত মজুমদার, সৈয়দা ফারহা তাসনিম সাদিয়া।

শুক্রবার (৩ মে) বিকাল ৪ টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন ‘ই’ এর ৩২৮নং রুমে ক্লাবের সাধারণ সভায় নতুন এ কমিটি ঘোষণা করা হয়।

সংগঠনের সভাপতি মো. রাকিব আহমদ চৌধুরী বলেন, শুধু বিজনেস ব্যাকগ্রাউন্ডের ছেলে-মেয়ে নয়, এই ক্লাবটি সব ব্যাকগ্রাউন্ডের ছেলে-মেয়েদের জন্য সম্ভাবনার দ্বার উন্মোচন করবে।

কমিটি সম্পর্কে সাধারণ সম্পাদক অর্নব পাল বলেন, ‘বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের বিজনেস আইডিয়া কম্পিটিশন ও বিজনেস কেইস এর সাথে পরিচয় করানো এবং শাহজালাল বিশ্ববিদ্যালয়ের হয়ে কম্পিটেটিভ ফিল্ডে বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক শিরোপা অর্জেনের লক্ষ্যে কাজ করার উদ্দেশ্য এসবিসির। নতুন কমিটির সকলকে নিয়ে দক্ষতার সাথে এগিয়ে যাওয়াই আমাদের লক্ষ্য।’

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...