ছেলের নাম পরিবর্তন নিয়ে যা বললেন পরীমনি

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৯ আগস্ট ২০২৩, ৭:০১ অপরাহ্ণ


ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে সবসময় শিরোনামে থাকেন তিনি। আগামী ১০ আগস্ট একমাত্র ছেলে রাজ্যর এক বছর পূর্ণ হবে। কিন্তু বিশেষ এই দিনটির কয়েক দিন আগেই স্বামী রাজের ওপর ক্ষিপ্ত হয়ে ছেলের নাম বদলে ফেলেছেন পরীমণি। তবে এ নিয়ে এবার ভিন্ন কথা জানালেন এই নায়িকা।

তারকা দম্পতির ছেলের দুটি নাম ছড়িয়ে পড়ে সোশ্যাল মিডিয়ায়। অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্রে জানা যায়, রাজের প্রতি ক্ষোভ থেকে তার স্মৃতিচিহ্ন মুছে ফেলার জন্য ‘রাজ্য’ নাম বাদ দিয়েছেন পরী। রাজ্যর পরিবর্তে প্রকাশ্যে আসে দুটি নাম, ‘পদ্ম’ ও ‘পুণ্য’।

এ ব্যাপারে পরীমনি বলেন , সব নামেই ডাকা যাবে আমাকে। আমি রাজ্য-পদ্ম-পুণ্য, তিনজনেরই মা। তিনটি নামই আমার সন্তানের নাম। নাম কি আর মুছে ফেলা যায় নাকি। নাম তো যুক্তও হয়। এ জন্য বলতে পারেন, দুটি নাম যোগ হয়েছে।

বর্তমানে ছেলের জন্মদিনের আয়োজন নিয়ে ব্যস্ত। তিনি বলেন, কোথাও কিন্তু আমি বলিনি ছেলের নাম বদলে ফেলেছি। তাই না জেনে এভাবে ছেলের নাম বদলে ফেলার কথা বলা একদমই ঠিক নয়। তবে যাই হোক, ছেলের জন্মদিনের আয়োজন ১০ আগস্ট, এ নিয়ে এখন ব্যস্ত আছি। জন্মদিনের আয়োজন ঘিরেই সব ভাবনা আমার।

পরীমণির ছেলের নাম বদলের বিষয়টি প্রথম প্রকাশ্যে আসে প্রযোজক আবদুল আজিজের একটি ফেসবুক পোস্ট থেকে। গত সোমবার অভিনেত্রীর ছেলের সঙ্গে তোলা একটি ছবি ফেসবুকে পোস্ট করেছিলেন আবদুল আজিজ। সেখানে প্রযোজক ক্যাপশনে লেখেন, আমার কোলের পদ্মফুলের সমস্ত মনোযোগ মাইলের দিকে। বলতে পারবেন আমার কোলের পদ্মফুলের নাম কি? এত কিউট বেবি আমার জীবনে কমই দেখেছি। মাশআল্লাহ্।

এই পোস্টে মন্তব্যের ঘরে পরীমণী লেখেন, ‘শাহীম মুহাম্মদ পদ্ম’। ছেলের নামে আগে যেখানে ‘রাজ্য’ উল্লেখ ছিল সেখানে এখন ‘পদ্ম’ লিখছেন তিনি। এরপর একই দিন রাতে ব্যক্তিগত ফেসুবক অ্যাকাউন্টে ছেলের একটি ছবি পোস্ট করে এ চিত্রনায়িকা লেখেন, আমার নানার দেয়া তার আরও একটা সুন্দর নাম আছে। ‘পুণ্য’। এরপর থেকেই ছেলের নাম পরিবর্তন চাউর হতে থাকে নানা মাধ্যমে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...