পরীমনির ছেলের জন্মদিন : খরচ ১৪ লাখ ৮০ হাজার টাকা

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১২ আগস্ট ২০২৩, ৫:১৪ পূর্বাহ্ণ

১৪ লাখ ৮০ হাজার টাকা খরচ করে ঢাকাই সিনেমার অভিনেত্রী পরীমনি তার ‘নাড়ি কাটা ধন’ শাহীম মুহাম্মদ রাজ্যের প্রথম জন্মদিন উদ্‌যাপন করেছেন।

বৃহস্পতিবার রাত সাড়ে ৯টায় ঢাকার এক পাঁচ তারকা হোটেলে জমকালো আয়োজনে এই অনুষ্ঠানে হাজির ছিলেন ঢাকাই সিনেমার তারকাদের পাশাপাশি পরীমনির আত্মীয়-স্বজন। তবে ছেলের প্রথম জন্মদিনে বাবা শরীফুল রাজকে কোথাও দেখা যায়নি।

পাঁচ তারকা হোটেলে এই জমকালো আয়োজনে খরচ প্রসঙ্গে পরীমনি বলেন, এই অনুষ্ঠানে ১৪ লাখ ৮০ হাজার টাকা খরচ হয়েছে। আমি অনেক কষ্ট করে এটি জোগাড় করেছি। এই অনুষ্ঠানের জন্য রাজ্যের বাবা পাশে থাকলে আমাকে এত কষ্ট নিতে হতো না।

তিনি আরও বলেন, রাজ্যের প্রথম জন্মদিন পালন করার উদ্দেশ্যে প্রতি মাসেই একটি পরিমাণ টাকা জমিয়েছি আমি। সেই টাকা দিয়ে আজ বাবুর জন্মদিন পালন করছি। রাজ্যের জন্মের পর থেকেই এই উদ্যোগ নিয়েছিলাম। প্রথম দিকে রাজ্যের বাবাও যুক্ত ছিল এই উদ্যোগের সঙ্গে, কিন্তু পরে তো যা হওয়ার তাই হলো। সে চলে গেল। বাবুর প্রথম জন্মদিনটি স্মরণীয় করে রাখতে চেয়েছিলাম। কিন্তু পরিপূর্ণভাবে সেটি আর হলো না।

এর আগে রাজ্যের জন্মদিনে বাবা রাজের উপস্থিতি প্রসঙ্গে পরীমনি গণমাধ্যমকে বলেছিলেন, সেটি তার বিষয়। যদি সে আসে, আমি কোনো কথা বলব না তার সঙ্গে। সে তার মতো আসবে, তার মতো চলে যাবে। তবে আমি চাই না সে আসুক।

অনুষ্ঠানে অভিনেত্রী ডলি জহুর, নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী, সংগীত শিল্পী আসিফ আকবর, অভিনেতা চঞ্চল চৌধুরী, রাশেদ মামুন অপু, চিত্রনায়িকা নিপুন, অপু বিশ্বাস, তমা মির্জা, অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা, নির্মাতা হিমেল আশরাফ, রায়হান রাফি,অভিনেত্রী দীপা খন্দকার, সুইটি, সংগীত শিল্পী কোনালসহ বিনোদন অঙ্গনের অনেকে উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, গত ২০ মে পরীমনিকে রেখে নিজের সব জিনিস নিয়ে বাসা থেকে বেরিয়ে আসেন রাজ। এরপর ২৯ মে দিবাগত রাতে রাজের ফেসবুক আইডি থেকে রাজ ও তিন অভিনেত্রীর ব্যক্তিগত কিছু ছবি ও ভিডিও ফাঁস হওয়ার পর থেকে দুজনের সম্পর্ক আরও খারাপ হয়। এর পর থেকে দুজন আলাদা থাকছেন।

জানা যায়, এক মাস আগে মালদ্বীপে গিয়েছিলেন রাজ। সেখান থেকে কলকাতা। গতকাল বুধবার ঢাকায় ফিরেছেন। কলকাতায় থাকা অবস্থায় কয়েক দিন আগে রাজের মুঠোফোনটি হারিয়ে যায়। তখন থেকেই ফোন বন্ধ। তবে তার ঘনিষ্ঠ কয়েকজন জানিয়েছেন, রাজ এখন ঢাকায় এবং বুধবার রাতে পরীমনির বাসায় গিয়েছিলেন। সন্তানের সঙ্গে বেশ কিছুক্ষণ সময় কাটিয়ে এসেছেন।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...