ট্রাকচাপায় নিহত বাবা-মেয়ে, আহত মা-মেয়ে

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১ সেপ্টেম্বর ২০২৩, ১১:২৮ পূর্বাহ্ণ


বাগেরহাটের ফকিরহাট উপজেলায় ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী বাবা ও মেয়ে নিহত হয়েছেন। এ সময় ওই মোটরসাইকেলে থাকা মা ও মেয়ে গুরুতর আহত হয়েছেন।

বৃহস্পতিবার রাত সোয়া ৯টার দিকে খুলনা-বাগেরহাট মহাসড়কের পিলজংগ বালুয়ার দোকান নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। এ ঘটনায় ট্রাক জব্দ ও ট্রাকের চালক মোহাম্মদ শাহজাহান সরদারকে (৩৮) আটক করেছে কাটাখালী হাইওয়ে থানার পুলিশ।

নিহতরা হলেন, শরণখোলা উপজেলার খোন্তাকাটা গ্রামের সোহেল ফরাজি (৩৩) ও তার ৫ বছর বয়সী মেয়ে নওরীন। আহতরা হলেন, সোহেল ফরাজির স্ত্রী মিনি বেগম ও বড় মেয়ে নওশীন (১০)।

কাটাখালী হাইওয়ে পুলিশ সূত্রে জানা যায়, খুলনা থেকে মোটরসাইকেলে করে একই পরিবারের চারজন বাগেরহাটের শরণখোলার উদ্দেশে যাচ্ছিলেন। বালুয়ার দোকান নামক স্থানে পৌঁছালে সামনে থেকে আসা একটি ট্রাক মোটরসাইকেলটিকে একপাশ থেকে ধাক্কা দেয়। এতে মোটরসাইকেলে থাকা চারজনই পড়ে যায়। গুরুতর আহত অবস্থায় তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হলে কর্তব্যরত চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন।

কাটাখালী হাইওয়ে থানার ওসি মো. মিজানুর রহমান জানান, বৃহস্পতিবার রাতে ব্যবসায়ী সোহেল ফরাজী সপরিবারে মোটরসাইকেলযোগে বাগেরহাট থেকে খুলনায় যাচ্ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা বাগেরহাটগামী একটি ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে মোটরসাইকেলে থাকা চারজনই আহত হন। স্থানীয়রা তাদের উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক সোহেল ফরাজী ও তার ছোট মেয়ে নওরীন আক্তারকে মৃত বলে ঘোষণা করেন। আহত মিনি বেগম ও বড় তার মেয়ে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।

খুলনা মেডিকেলে আহত মিনির মামা আলাউদ্দিন তালুকদার বলেন, আমার ভাগনি, ভাগনিজামাই ও দুই মেয়ে মোটরসাইকেলে করে যাচ্ছিল। পিলজংগ এলাকায় পর্যন্ত পৌঁছালে ট্রাকের ধাক্কায় ভাগনিজামাই ও তাদের ছোট মেয়ে মারা যায়। বাকি দুজনের অবস্থাও গুরুতর।

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...