প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে চান ত্রিপুরার মুখ্যমন্ত্রী

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৪ সেপ্টেম্বর ২০২৩, ৭:২৩ অপরাহ্ণ


দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গে দেখা করতে ঢাকায় আসার আগ্রহ প্রকাশ করেছেন ত্রিপুরার মুখ্যমন্ত্রী অধ্যাপক ড. মানিক সাহা। রোবাবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যায় ভারত সফররত জাতীয় প্রেস ক্লাবের প্রতিনিধি দল মুখ্যমন্ত্রীর সরকারি বাসভবনে সাক্ষাৎ করতে গেলে তিনি এ আগ্রহের কথা জানান।

ত্রিপুরার মুখ্যমন্ত্রী বলেন, বাংলাদেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমাকে নিয়মিত আম উপহার দেন এবং আমি তার জন্য আনারস উপহার পাঠাই। কিন্তু আমি তার সঙ্গে দেখা করিনি। আমি শেখ হাসিনার সঙ্গে দেখা করে বিভিন্ন বিষয়ে কথা বলতে চাই।

তিনি জানান, বাংলাদেশের আসন্ন জাতীয় নির্বাচনের আগে তিনি শেখ হাসিনার সঙ্গে দেখা করতে আগ্রহী। এ জন্য তিনি তার কর্মকর্তাদের সফর নিয়ে কাজ করার নির্দেশ দিয়েছেন।

ড. মানিক সাহা বলেন, বাংলাদেশ আমাদের ঘনিষ্ঠ প্রতিবেশী। আমি জানি ত্রিপুরার জনগণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনার হৃদয়ে একটি বিশেষ স্থান রয়েছে। বাংলাদেশ স্থিতিশীল থাকলে, ভবিষ্যতে দুই দেশের সম্পর্ক অনন্য উচ্চতায় পৌঁছাবে।

তিনি আরও বলেন, বিদ্যমান যোগাযোগের পথ ছাড়াও সাবরুমের মাধ্যমে সড়ক যোগাযোগ, আগরতলা ও চট্টগ্রামের মধ্যে বিমান যোগাযোগের পাশাপাশি রেল যোগাযোগও শীঘ্রই শুরু হবে।

 

জাতীয় প্রেস ক্লাব সভাপতি ফরিদা ইয়াসমিন এবং সাধারণ সম্পাদক শ্যামল দত্তের নেতৃত্বে ১৭ সদস্যের প্রতিনিধি দল তিনদিনের সফরে গত ১ সেপ্টেম্বর ভারত যান। সূত্র : বাসস।

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...