সুনামগঞ্জে মামার হাতে ভাগ্নে খুন

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৫ সেপ্টেম্বর ২০২৩, ৬:৪২ অপরাহ্ণ

মামার হাতে মারা যাওয়া ভাগনা সাদির আহমদ।

সুনামগঞ্জের ছাতকে দুই বছর আগের একটি হত্যা মামলার আপোষ করতে টাকা লেনদেনের দ্বন্দ্বে মামার হাতে ভাগ্নে খুনের অভিযোগ উঠেছে। ঘটনাটি ঘটেছে ছাতক উপজেলার জাউয়াবাজার ইউনিয়নের বানায়ত গ্রামে। নিহত ভাগ্নে মো. মনর আলী ছেলে সাদির আহমদ (৩০)।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার বানায়ত গ্রামে দুই বছর আগের একটি হত্যাকাণ্ডের ঘটনা আপোষ নিষ্পত্তির জন্য রোববার দিবাগত রাত ২টার দিকে একটি শালিশ বৈঠক হয়। হত্যাকারি মনছব আলী ও বাগনা সাদির দুই বছর আগের একটি হত্যা মামলার দুজনেই আসামি ছিলেন। সেই মামলা আপোষের জন্য প্রায় ৭লক্ষ টাকা বাদী পক্ষকে দেওয়ার সাব্যস্ত হয়। ৪০ হাজার টাকা কম থাকায় সেগুলা তার মামা দুই বছর পরে দিবে জানালে। ভাগ্নে সাদির উত্তেজিত হয়ে ওঠে। এ নিয়ে বৈঠকে দু’পক্ষের কথাকাটাকাটি ও হাতাহাতি হলে সাদির বাবার গায়ে আঘাত লাগলে সাদির লাঠি নিয়ে তার মামাকে মারতে যায় তখন তার মামাসহ অন্যান আসামিরা সাদিরকে কিলঘুষি ও লাথি মেরে গুরুতর আহত করলে ঘটনা স্থলেই সাদির লুটিয়ে পড়ে।

এরপর তাকে সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ছাতক দোয়ারা রেঞ্জের সহকারী পুলিশ সুপার রণজয় চন্দ্র মল্লিক জানান, আমরা ঘটনার পরপরই আসামি গ্রেফতারে অভিযান অব্যাহত রেখেছি। আশা রাখছি দ্রুত গ্রেফতার করতে পারবো। ময়না তদন্তের জন্য মরদেহ সিলেট ওসমানীতে রয়েছে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...