দেশ-বিদেশ নিউজের ইতালি ব্যুরো প্রধান হিসেবে দায়িত্ব পেলেন সাংবাদিক মিনহাজ

সজিব আহমেদ রিওন, বিশেষ প্রতিনিধি,

  • প্রকাশিত: ৫ অক্টোবর ২০২৩, ২:৫৫ পূর্বাহ্ণ

যুক্তরাজ্য থেকে সম্প্রচারিত ও প্রকাশিত দেশ-বিদেশ নিউজের ইতালি ব্যুরো প্রধান হিসেবে দায়িত্ব পেলেন সাংবাদিক মিনহাজ হোসেন। তিনি সাংগঠনিকভাবেও মিডিয়া অঙ্গনে পরিচিত বাংলা প্রেসক্লাব ইতালির সাংগঠনিক সম্পাদক পদ বহন করছেন‌‌ এছাড়াও তিনি বিভিন্ন সাংস্কৃতিক ও সামাজিক সংগঠনের গুরুত্বপূর্ণ পদও বহন করছেন।

মঙ্গলবার (৩ অক্টোবর) দেশ-বিদেশ নিউজের লন্ডন হেড অফিস থেকে তাকে নিয়োগের প্রয়োজনীয় কাগজপত্র আই.ডি. কার্ড ইতালির কমিউনিটি ব্যক্তিত্ব দিন মোহাম্মদের মাধ্যমে প্রেরন করা হয়।

এ সময় আই.ডি. কার্ড, দেশ বিদেশ নিউজের সম্পাদক বদরুল আলমের পক্ষ থেকে মিনহাজ হোসেনকে ইতালি বূরো প্রধান হিসেবে দায়িত্বভার তুলে দিতে উপস্থিত ছিলেন বাংলা প্রেসক্লাব ইতালির সাধারণ সম্পাদক লাবণ্য চৌধুরী, প্রচার সম্পাদক জায়দুল হক সোহেল, সদস্য সজিব আহমেদ রিওন, ইতালি আওয়ামী লীগ সম্মেলন প্রস্তুত কমিটির সদস্য সচিব ও বাংলাদেশ‌ চলচ্চিত্রের জনপ্রিয় প্রযোজক আবু সাঈদ খান,‌ ইতালি আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাহবুব আলম প্রধান, সহ সভাপতি শাহ আলম, দীন মোহাম্মদ, যুগ্ম সাধারণ সম্পাদক ইকবাল আহমেদ বাবু, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম,‌ মাহবুব চৌধুরী বাবু, হেদায়েতুল ইসলাম, সদস্য মইনুল ইসলাম স্বপন, মেজর খোকন প্রমুখ।

বুঝিয়ে দিয়ে নেতৃবৃন্দরা সততা ও নিষ্ঠার সাথে দায়িত্ব পালনের দিকনির্দেশনা প্রদান করেন।

এসময় মিনহাজ হোসেন বলেন, দেশ বিদেশ নিউজের পক্ষ থেকে আমাকে ইতালীর সকল সংবাদ সংগ্রহের দায়িত্ব দেয়া হয়েছে। এ ব্যাপারে আমি ইতালী প্রবাসী সহ কমিউনিটির সকলের সহযোগিতা কামনা করছি। এবং প্রতিনিধির দায়িত্ব পাওয়ায় তিনি দেশ বিদেশ নিউজের সম্পাদক বদরুল আলমকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...