সিকৃবি রেজিস্ট্রার বদরুল ইসলাম শোয়েবের সাথে লন্ডনের বন্ধুদের আড্ডা ও নৈশভোজ

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৩ অক্টোবর ২০২৩, ১০:৪৪ অপরাহ্ণ

যুক্তরাজ্যে সফররত সিলেট কৃষি বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার, জালালাবাদ এসোশিয়েশন ঢাকার সদস্য ও গোলাপগঞ্জ উপজেলার কৃতি সন্তান বদরুল ইসলাম শোয়েবের সাথে লন্ডনে বসবাসরত প্রবাসী বন্ধুমহল এর উদ্যোগে আড্ডা ও নৈশভোজের আয়োজন করা হয়।
মঙ্গলবার (১৭ অক্টোবর) পূর্ব লন্ডনের একটি রেস্টুরেন্টে। অনুস্টানে লন্ডন ছাড়াও লুটনসহ বিভিন্ন শহর থেকে উপস্থিত ছিলেন শোয়েবের প্রিয় বন্ধুরা।

গোলাপগঞ্জ উপজেলা এডুকেশন ট্রাস্ট ইউকের সাবেক জেনারেল সেক্রেটারি সাবেক ছাত্রনেতা মুস্তাফিজুর রহমান চৌধুরী রুহুলের পরিচালনায় অতিথি বদরুল ইসলাম শোয়েব বলেন, দীর্ঘদিন পরে প্রবাসী বন্ধুমহলে আড্ডায় এসে এবং অকৃত্রিম ভালবাসাময় আমি সত্যিই আনন্দিত ও আপ্লত। আপনাদের পেয়ে আমি চলে গেছি সেই ছাত্র জীবনে। আপনাদের সাথে অনেক স্মৃতি জড়িয়ে আছে। আমার প্রিয় বন্ধুদের নিয়ে খুব গর্ব করি। নিজের এলাকার উন্নয়নে আপনাদের অবদান অবিস্মরণীয়। দেশের মানুষের কল্যাণে ও সমাজসেবা প্রবাসীরা বিশাল ভূমিকা পালন করছেন।

দেশের উন্নয়ন কর্মকান্ডে প্রবাসী বাঙালিরা কাজ করছেন নির্দ্বিধায়। সমৃদ্ধ সোনার দেশ গড়তে এসব মহতি মানুষের সহায়তা স্মরণীয় হয়ে থাকবে। বদরুল ইসলাম শোয়েব আরো বলেন, বাংলাদশে এখন অনেক উন্নয়ন হচ্ছে। এই উন্নয়নে প্রবাসীরাও উল্লেখযোগ্য অবদান রাখছেন। সিলেটের লেখাপড়ার মান উন্নয়ন ও কর্মসংস্থান সৃষ্টির জন্য প্রবাসীদের হাত আরো প্রসারিত হবে।
এই সুন্দর অনুস্টান আয়োজন করার জন্য লন্ডন প্রবাসীদের ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

বন্ধুদের পক্ষে বক্তব্য রাখেন তার বন্ধু মুস্তাফিজুর রহমান চৌধুরী রুহুল, সাংবাদিক মো: আব্দুল মুনিম জাহেদী ক্যারল ফরহাদ আহমেদ, দেওয়ান নজরুল, শামিম আহমদ, হেলাল আহমদ, সালেহ আহমদ, টিপু চৌধুরী, একলিম চৌধুরী, অলি আহমদ, মিজানুর রহমান,আব্দুল কাদির, বেলাল চৌধুরী, এনাম আহমদ, গোলাপগঞ্জ হেল্পিং হ্যান্ড এর নব নির্বাচিত চেয়ারম্যান এমদাদ হোসেন টিপু প্রমুখ।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...