শেখ হাসিনা কে অভ্যর্থনা জানাতে মাহতাব-আলমগীরের নেতৃত্বে আওয়ামী লীগ নেতৃবৃন্দ বেলজিয়ামে

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৫ অক্টোবর ২০২৩, ১:৪৯ অপরাহ্ণ

মিনহাজ হোসেন বিশেষ প্রতিনিধি: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বেলজিয়ামের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন। ইউরোপীয় কমিশনের ইসি প্রেসিডেন্ট উরসুলা ভন ডের লেইনের আমন্ত্রণে ২৫ ২৬ অক্টোবর ব্রাসেলসে অনুষ্ঠিত গ্লোবাল গেটওয়ে ফোরামে যোগ দেবেন প্রধানমন্ত্রী।

গতকাল ১১টা ১২ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ছেড়ে গেছে। আজ ব্রাসেলসের স্থানীয় সময় ১৮টা ৪৫ মিনিটে ব্রাসেলস জাভেনটেম বিমানবন্দরে পৌঁছানোর কথা রয়েছে।

এদিকে প্রধান মন্ত্রী কে স্বাগত ও অভ্যর্থনা জানাতে ইতালি আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাহতাব হোসেন এবং সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেনের নেতৃত্বে একটি প্রতিনিধি দল আজ সকালেই বেলজিয়ামের রাজধানী ব্রাসেলসে পৌছেছেন।

এই সময় ইতালি আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মাহতাব হোসেন এবং সাধারণ সম্পাদক মোঃ আলমগীর হোসেন জানান প্রধানমন্ত্রী বিভিন্ন সম্মেলন গুলোতে যোগদানের পাশাপাশি একটি নাগরিক সংবর্ধনা অনুষ্ঠানে তাঁর অংশগ্রহণের কথা রয়েছে। তারা আরো বলেন ইতালি আওয়ামী লীগ প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী ই সকল সাংগঠনিক কার্যক্রম সম্পন্ন করছে এবং আগামী দ্বাদশ নির্বাচনে পুনরায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কে জয়ী করতে সকল মুজিব আদর্শের সৈনিকদের ঐক্যবদ্ধ ও সুসংগঠিত হয়ে কাজ করার আহ্বান জানান।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...