চট্টগ্রামে বিএনপির ২১ নেতাকর্মী গ্রেপ্তার

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৩১ অক্টোবর ২০২৩, ১:৩২ অপরাহ্ণ

চট্টগ্রামের মিরসরাইয়ে নাশকতার মামলায় বিএনপির ২১ নেতাকর্মীকে গ্রেপ্তার করেছে পুলিশ। সোমবার পর্যন্ত উপজেলার বিভিন্নস্থান থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তাররা হলেন-মিরসরাই থানার মঘাদিয়া ইউনিয়নের উত্তর কচুয়া এলাকার রেজাউল করিম (৪২), তালবাড়িয়া এলাকার মো. ইউনুছ (৩১), পশ্চিম মলিয়াইশ এলাকার ওসানুল হাসান (৩০) ও একই এলাকার নাজমুল হোসেন (২৫), মঘাদিয়া ইউনিয়নের কচুয়া গ্রামের মনজুর মোরশেদ (৩৩), মিরসরাই সদর ইউনিয়নের কিছমত জাফরাবাদ এলাকার মোশারফ হোসেন ( ৪০), একই এলাকার মো. করিম ( ৩৩)।

জোরারগঞ্জ থানার মিঠানালা এলাকার মোহাম্মদ রফিক উদ্দিন (৫৫), ধুম ইউনিয়নের মো. মামুন (২৫), ওসমানপুর ইউনিয়নের কামাল উদ্দিন (৫০), মোহাম্মদ জাফর (৫০), নজরুল ইসলাম নাঈম (২৫), জোরারগঞ্জ ইউনিয়নের সাকিল হোসেন সাকিব (২৫), ফারুক হোসেন (৩৫), মো. তারেক হোসেন (৩২), দুর্গাপুর ইউনিয়নের মোহাম্মদ নিজাম উদ্দিন (৫০), ও দুর্গাপুর ইউনিয়নের পূর্ব দুর্গাপুর গ্রামের নিজাম উদ্দিন প্রকাশ (নেজাম) (৫২)। বাকিদের নাম পাওয়া যায়নি।

মিরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. কবির হোসেন বলেন, গ্রেপ্তার সবাই বিএনপির রাজনীতির সঙ্গে জড়িত এবং নাশকতা মামলার আসামি। তাদের আদালতে পাঠানো হয়েছে। যে কোনো ধরনের নাশকতামূলক কর্মকাণ্ড এড়াতে পুলিশের গ্রেপ্তার অভিযান অব্যাহত থাকবে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...