হেমায়েতপুরে বাসে আগুন, আটক ২

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১ নভেম্বর ২০২৩, ১০:৪১ পূর্বাহ্ণ


বিএনপি-জামায়াত ও সমমনা দলগুলোর ডাকা টানা তিন দিনের অবরোধের দ্বিতীয় দিন চলছে আজ। এদিন সাভারের হেমায়েতপুরের মধুমতিতে রিমি ট্রাভেলসের একটি বাসে আগুন দেয় দুর্বৃত্তরা। এঘটনায় দুইজনকে আটক করেছে পুলিশ। বুধবার (১ নভেম্বর) সকাল ৬ টার দিকে দাঁড়িয়ে থাকা একটি বাসে আগুন দিয়ে চলে যায় তারা।

আটকরা হলেন- আব্দুল আলীম ও সোহেল। তাদের বিস্তারিত পরিচয় পাওয়া যায়নি। তবে তারা বিএনপি রাজনীতির সঙ্গে জড়িত বলে নিশ্চিত করেছে পুলিশ।

সাভার মডেল থানা পুলিশের পরিদর্শক ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দীপক চন্দ্র সাহা বলেন, গাড়িতে অগ্নিসংযোগ করে পালিয়ে যাওয়ার সময় তাদের আটক করা হয়। তাদের জিজ্ঞাসাবাদ চলছে। ঘটনার সঙ্গে জড়িত সবাইকে খুঁজছে পুলিশ।

প্রত্যক্ষদর্শীরা জানান, ভোর ৬টার দিকে রাস্তার পাশে দাঁড় করিয়ে রাখা গাড়িটিতে আগুন ধরিয়ে দিয়ে পালিয়ে যায় অবরোধকারীরা।

এর আগে প্রথম দিন মঙ্গলবার রাজধানীর বিভিন্ন স্থানে বেশ কটি গাড়ি ভাঙচুর ও অগ্নিসংযোগের ঘটনা ঘটেছে। দিনভর নারায়ণগঞ্জ-কিশোরগঞ্জসহ বিভিন্ন স্থানে ব্যাপক সহিংসতা হয়েছে। পুলিশের সঙ্গে সংঘর্ষে কুলিয়ারচরে নিহত হয়েছেন দুজন। নারায়ণগঞ্জের আড়াইহাজারে দুই পুলিশ সদস্যকে কুপিয়ে আহত করেছেন বিএনপি নেতাকর্মীরা। ভাঙচুর চালানো হয়েছে বাস ও অ্যাম্বুলেন্সে।

 

এছাড়া সারা দেশে বিভিন্ন স্থানে কয়েকটি বাসে আগুন দেয়া হয়; রাস্তায় গাছের গুঁড়ি ফেলে তৈরি করা হয় প্রতিবন্ধকতা।

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...