রাজধানীর ৮ স্থানে জামায়াতের অবরোধ

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১ নভেম্বর ২০২৩, ১২:০৬ অপরাহ্ণ

সরকারের পদত্যাগের এক দফা দাবিতে টানা ৭২ ঘণ্টার অবরোধের দ্বিতীয় দিনে রাজধানীর ৮ স্থানে অবরোধ ও বিক্ষোভ করেছে ঢাকা মহানগরী উত্তর জামায়াত।

এসময় জামায়াতের শূরা সদস্য ও ঢাকা মহানগরী উত্তরের সহকারি সেক্রেটারি মাহফুজুর রহমান বলেন, গণবিরোধী ও বিনাভোটের সরকারের বিরুদ্ধে বীরজনতা স্বতঃস্ফূর্তভাবে রাজপথে নেমে এসেছে। সরকারের পদত্যাগ ও কেয়ারটেকার সরকারের সরকারের গণদাবি আদায় না হওয়া পর্যন্ত তারা কোনভাবেই রাজপথ ছাড়বে না।

মিরপুরে এক বিক্ষোভ পরবর্তী সমাবেশে তিনি এসব কথা বলেন। বিক্ষোভ মিছিলটি মিরপুর চিরিয়াখানা রোড থেকে শুরু হয়ে নগরীর বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে কমার্স কলেজ হয়ে প্রশিকা মোড়ে গিয়ে পথ সভার মাধ্যমে শেষ হয়।

এছাড়াও বাড্ডা নতুন বাজার, মিরপুর শেওড়াপাড়ায়, কারওয়ান বাজার, পল্লবী, গুলশান, রামপুরা বাজার, বিমানবন্দর দক্ষিণখান সড়ক অবরোধ ও বিক্ষোভ মিছিল করে জামায়াত

মাহফজুর রহমান বলেন, সরকার দেশ পরিচালনায় সার্বিকভাবে ব্যর্থ হয়েছে। ফলে দেশের আইনশৃঙ্খলা পরিস্থিতির মারাত্মক অবনতি ঘটেছে। তারা জনগণের জান-মালের নিরাপত্তা দিতে পারেনি বরং ভিন্নমত দমনের জন্য দেশের আইনশৃঙ্খলা বাহিনী ও জনপ্রশাসনকে দলীয় ক্যাডার বাহিনীর মত ব্যবহার করছে। সরকার জনগণের অবরোধ কর্মসূচিকে বানচাল করার জন্য দলীয় সন্ত্রাসী ও পুলিশ সদস্যদের যুগপৎভাবে মাঠে নামিয়ে সারাদেশে হত্যা, সন্ত্রাস ও নৈরাজ্য শুরু করেছে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...