ময়মনসিংহে বিলবোর্ডের খুঁটির সঙ্গে বাসের ধাক্কায় নিহত ৪, আহত ৪০

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৭ নভেম্বর ২০২৩, ৯:৩১ পূর্বাহ্ণ


ময়মনসিংহ নগরীতে বিলবোর্ডের খুঁটিতে বাসের ধাক্কায় চারজন নিহত হয়েছেন। এতে আহত হয়েছেন আরো ৪০ জন।

সোমবার (৭ নভেম্বর) দিনগত রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের শিকারিকান্দা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন ময়মনসিংহ কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহ কামাল আকন্দ।

তিনি বলেন, চারজন নিহতের খবর পাওয়া গেছে। তারা সবাই ঘটনস্থলে নিহত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরো ৪০ জন। বেশ কয়েকজনের অবস্থা গুরুতর। নিহতের সংখ্যা আরো বাড়তে পারে। তবে, তাৎক্ষণিক নিহতদের নাম-পরিচয় জানাতে পারেননি তিনি।

তিনি আরও বলেন, ঢাকা থেকে শেরপুরগামী দ্রুতগতির একটি বাস রাত সাড়ে ১২টার দিকে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বাইপাস সংলগ্ন শিকারিকান্দা এলাকায় অভারটেক করার সময় পিকআপভ্যান ও সিএনজিচালিত একটি আটোরিকশাকে ধাক্কা দেয়। এতে নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি আইল্যান্ডের ওপরে উঠে যায়। এসময় একটি বিলবোর্ডে ধাক্কা লাগলে সেটি ভেঙে বাসের ওপর পড়ে। এতে বেশি হতাহত হয়।

এদিকে, খবর পেয়ে এলাকাবাসী, পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা ঘটনাস্থল পৌঁছে উদ্ধার কাজ শুরু করে। দুর্ঘটনার কারণে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে একঘণ্টা যানবাহন চলাচল বন্ধ থাকে।

এ বিষয়ে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে কর্তব্যরত পুলিশের উপ-পরিদর্শক (এসআই) মো. জাহাঙ্গীর আলম বলেন, এই পর্যন্ত আহত অবস্থায় হাসপাতালে এসেছেন ৪০ জন। বাসচালকের মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে বলেও জানান তিনি।

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...