বিএনপি নেতাদের মুক্তির দাবি রোমের অস্ট্রিয়া ও আশিলিয়া শাখা যুবদলের

মিনহাজ হোসেন, বিশেষ প্রতিনিধি,

  • প্রকাশিত: ৯ নভেম্বর ২০২৩, ১০:৫৫ অপরাহ্ণ

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি সকল রাজবন্দীর নিঃশর্ত মুক্তি, সারাদেশে বিএনপি নেতা কর্মী হত্যা ও পুলিশ কর্তৃক গ্রেফতার এবং নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের দাবীতে বিএনপি কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে ইতালি রোমে অস্ট্রিয়া ও আশিলিয়া শাখা যুবদলের আয়োজনে প্রতিবাদ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

অস্ট্রিয়া স্থানীয় একটি রেস্টুরেন্টের হলরুমে ইতালি যুবদলের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ‌ সম্পাদক কাওসার আহমেদ তাজুলে’র সার্বিক তত্ত্বাবধানে, ঢাকা মহানগর সাবেক ছাত্রনেতা রফিকুল ইসলাম বাবুর সভাপতিত্বে ও ইতালির যুবনেতা রাজু মোরলের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালি বি এন পি সিনিয়র সহ সভাপতি ও ইতালি যুবদলের সাবেক সভাপতি আনিমুর রহমান সালাম। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, ইতালির বি এন পির অন্যতম সহ‌ সভাপতি সাদাজ্জাদুল কবির, মোঃ কামরুলজামান, ইব্রাহিম সিকদার, সৈয়দ সিরাজুল ইসলাম লিটন, সৈয়দ আসাদুজ্জামান কচি, যুব নেতা আরিফ হোসেন, বাবু মোল্লা, শাহাদাত মোল্লা, আশিক আহমেদ, সানি হোসাইন, জসিম ভূইয়া, এবং যুবদল নেত্রী আনিকা মোড়ল।

পুরো অনুষ্ঠানে আয়োজনে ছিলেন রোম অস্টিয়া আশিলিয়া যুবদল শাখার মামুন আহমেদ, হৃদয় মোড়ল, মোঃ রেজাউল করিম, মোঃ আরজু, মোঃ মোসতাক আহমেদ, আমজাদ হোসেন এবং বাংলাদেশ জাতীয়তাবাদী দলের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

নেতৃবৃন্দরা অবিলম্বে বিএনপি নেতাকর্মীদের মুক্তি না দিলে প্রবাস থেকে কঠোর আন্দোলনের হুঁশিয়ারি দেন। তারা আরও বলেন, ‘এইভাবে হামলা, মামলা ও গ্রেফতার করে আন্দোলন বন্ধ করা যাবে না। হাসিনার পতন না হওয়া পর্যন্ত আন্দোলন চলবে।’

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...