কাঁদতে কাঁদতে বাড়ি ফিরলো ক্যাট

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৩১ ডিসেম্বর ২০২৩, ১১:৪৩ পূর্বাহ্ণ

বলিউডের জনপ্রিয় অভিনেত্রী ক্যাটরিনা কাইফ। মুক্তির অপেক্ষায় আছে তার ‘মেরি ক্রিসমাস’ সিনেমাটি। তবে জানা গেছে, এই ছবির শুটিং থেকে কাঁদতে কাঁদতে বাড়ি ফিরতে হয়েছে ক্যাটরিনা কাইফের।

এ নিয়ে একাধিক ভারতীয় গণমাধ্যম খবর প্রকাশ করেছে। সেসব প্রতিবেদন থেকে জানা গেছে, সম্প্রতি ক্যাটরিনা ‘মেরি ক্রিসমাস’ ছবির শুটিংয়ের অভিজ্ঞতা নিয়ে গণমাধ্যমের সামনে মুখ খুলেছেন। সেখানে তিনি জানান, সিনেমাটি তার জন্য চ্যালেঞ্জিং ছিল। কারণ, এতে তামিল ভাষায় সংলাপ বলতে হয়েছে। তামিল ভাষায় কথা বলতে পারেন না ক্যাটরিনা। তিনি ভেবেছিলেন পরিচালক ডাবিং করিয়ে নেবেন। কিন্তু তা হয়নি।

 

এই প্রসঙ্গে ক্যাটরিনা মজার ছলে বলেন, ‘আমি কাঁদতে কাঁদতে বাড়ি ফিরেছিলাম। পরের দিন সেটে এসেও কেঁদে ফেলি। তার (পরিচালক) কাছে অনুরোধ করেছিলাম, যাতে আমাকে তামিল বলতে না হয়। কিন্তু, তাতে কোনো কাজ হয়নি।’

ক্যাটরিনার কথায়, ‘আমি তামিল বলতে পারি না। খুব কঠিন ভাষা। আমি ভেবেছিলাম, শ্রীরাম স্যার আমাকে ছাড় দেবেন। কিন্তু শুটিং শেষ হতেই শ্রীরাম স্যার আমাকে তামিল সংস্করণে শুটিং করতে বলেন।’

‘মেরি ক্রিসমাস’সিনেমায় দক্ষিণী তারকা বিজয় সেতুপতির বিপরীতে দেখা যাবে ক্যাটরিনাকে। আর সিনেমাটি পরিচালনা করেছেন শ্রীরাম রাঘবন।

এদিকে সিনেমাটির গল্প নিয়ে ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, ‘মেরি ক্রিসমাস’একটি ক্রাইম থ্রিলার। যা বড়দিনের প্রাক্কালে ঘটে যাওয়া একটি অপ্রীতিকর ঘটনা ঘিরে আবর্তিত, যেটি ক্যাটরিনা ও বিজয়ের দুনিয়াকে উল্টে দেয়।

বিজয়-ক্যাটরিনা ছাড়াও সিনেমাটিতে আরও অভিনয় করছেন, বিনয় পাঠক, সঞ্জয় কাপুর, টিনু আনন্দ, প্রতিমা কাজমি, শানমুগারজন, কেভিন জে বাবু ও রাধিকা শরৎকুমারসহ অনেকে।

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...