ভোটকেন্দ্র পাহারায় থাকা গ্রাম পুলিশকে হত্যা

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৬ জানুয়ারি ২০২৪, ১২:২১ অপরাহ্ণ

ভোটকেন্দ্র পাহারা দেয়ার সময় রাজবাড়ীর বালিয়াকান্দিতে রনজিৎ কুমার দে (৪৫) নামের এক গ্রাম পুলিশ সদস্যকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ। শনিবার (৬ জানুয়ারি) সকালে বালিয়াকান্দি উপজেলার চর আরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পাশের একটি বাগান থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ সূত্রে জানা গেছে, রনজিৎ কুমার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে চর আরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র পাহারার দায়িত্বে ছিলেন। তিনি চরআড়কান্দি গ্রামের শিবেন্দ্রনাথ দের ছেলে।

বিদ্যালয়ের নাইটগার্ড মো. ইউসুফ হোসেন বলেন, ‘রনজিৎ কুমার রাতে চর আরকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় কেন্দ্র পাহারা দেওয়ার জন্য আসেন। তার সঙ্গে রাতে আমিও ছিলাম। শনিবার ভোর সাড়ে ৩টার দিকে রনজিৎ প্রকৃতির ডাকে সাড়া দিতে বাইরে যান। প্রায় আধঘণ্টা পার হয়ে গেলেও ফিরে না আসায় খোঁজাখুঁজি করি। পরে স্কুলের ম্যাডাম ও স্থানীয় কিরন মেম্বারকে ফোনে বিষয়টি জানাই। ভোর ৫টার দিকে বিদ্যালয়ের টয়লেটের পাশে বাগানে রনজিতের মরদেহ পাওয়া যায়।’

খবর পেয়ে রাজবাড়ী জেলা প্রশাসক আবু কায়সার খান, পুলিশ সুপার জি. এম. আবুল কালাম আজাদ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

রাজবাড়ী পুলিশ সুপার জি. এম. আবুল কালাম আজাদ বলেন, গ্রাম পুলিশ সদস্যকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে। ময়নাতদন্তের জন্য মরদেহ রাজবাড়ী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...