বিইউপির ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৪ জানুয়ারি ২০২৪, ৮:১০ পূর্বাহ্ণ


বাংলাদেশ ইউনিভার্সিটি অব প্রফেশনালসের (বিইউপি) ২০২৩-২৪ শিক্ষাবর্ষের স্নাতক প্রথম বর্ষের ভর্তি পরীক্ষার ফলাফল প্রকাশিত হয়েছে। মঙ্গলবার দিবাগত রাত ১২টার পর বিশ্ববিদ্যালয় ওয়েবসাইটে এ ফল প্রকাশ করা হয়েছে।

গত শনিবার (২০ জানুয়ারি) সকালে এবং বিকেলে দুটি অনুষদের পরীক্ষা অনুষ্ঠিত হয়। শনিবার সকাল ১০টা থেকে ১১টা পর্যন্ত সায়েন্স ও টেকনোলজি অনুষদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। একই দিনে বিজনেস স্টাডিজ অনুষদের ভর্তি পরীক্ষা বেলা ৩টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নেওয়া হয়।

এর আগে শুক্রবার (১৯ জানুয়ারি) শুরু হয় বিইউপির ভর্তি পরীক্ষা। শুক্রবার দুটি অনুষদের পরীক্ষা অনুষ্ঠিত হয়। এর মধ্য দিয়ে চলতি শিক্ষাবর্ষে বিশ্ববিদ্যালয়ে ভর্তির প্রতিযোগিতা শুরু হয়েছে বিশ্ববিদ্যালয় ভর্তিচ্ছু শিক্ষার্থীদের।

ফলাফল দেখতে ক্লিক করুন এখানে

বিইউপিতে গত ১৭ ডিসেম্বর থেকে ৪ জানুয়ারি পর্যন্ত অনলাইনের মাধ্যমে ভর্তি পরীক্ষার আবেদন গ্রহণ চলে। এরপর শুক্রবার সকাল ১০টা থেকে বেলা ১১টা পর্যন্ত ঘণ্টাব্যাপী আর্টস ও সোশ্যাল সায়েন্স অনুষদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়। পরে বেলা ৩টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সিকিউরিটি অ্যান্ড স্ট্র্যাটেজিক অনুষদের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হয়েছে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...