তিশার ‘পোড়া মুখ’ 

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৬ ফেব্রুয়ারি ২০২৪, ১২:২৪ পূর্বাহ্ণ

সোমবার (৩ ফেব্রুয়ারি) দিনব্যাপী সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে তানজিন তিশার পোড়া মুখের একটি স্থিরচিত্র। যেখানে দেখা যাচ্ছে, অভিনেত্রীর পুরো মুখ এবং গলার নিচের বেশিরভাগ অংশ আগুনে পুড়ে গেছে! নাটক সংশ্লিষ্ট বিভিন্ন গ্রুপসহ সোশ্যালে ছবি শেয়ার করে ভক্ত অনুরাগীরা নানা রকম প্রশ্নবানে জর্জরিত করছেন। জানতে চাচ্ছেন, কী হয়েছে অভিনেত্রীর?

এ বিষয়ে জানতে যোগাযোগ করা হয় তানজিন তিশার সঙ্গে। দেশ রূপান্তরকে অভিনেত্রী জানান, চিন্তিত হবার কিছু নেই। এটা একটা নাটকের শুটিংয়ের স্থিরচিত্র।

তানজিন তিশা বলেন, ‘নাটকের নাম ‘পাষাণ’। খুবই সুন্দর এবং বেশ ইন্টারেস্টিং একটা গল্প। গল্পটা যখন শুনি তখনই মনে হলো এই কাজটা করা উচিত। এবার যেহেতু খুব বেশি কাজ করিনি তাই অন্তত দর্শকের চাহিদা পূরণ করতে একটা ভালো কাজ করা উচিত। সেই জায়গা থেকেই কাজটি করেছি।’

তিনি আরও বলেন, ‘দেশের বাহিরে থাকায় এবার ভালোবাসা দিবসের জন্য খুব একটা কাজ করতে পারিনি। বিশেষ এই দিবসের জন্য স্পেশালি এই একটা কাজই করেছি। কাজটা করতে গিয়ে আমি নিজেও বেশ উপভোগ করেছি। এরকম একটা চরিত্র করতে কিছুটা চ্যালেঞ্জ এবং ঝুঁকি তো ফেস করতেই হয়েছে। দর্শকরা কীভাবে নেয়, সেটাই দেখার পালা।’

বস্তি পুড়ে যাওয়ার গল্প নিয়ে ‘পাষাণ’ নাটকটি পরিচালনা করেছেন মেহেদি হাসান হৃদয়। এতে তানজিন তিশার সঙ্গে জুটি বেঁধেছেন মুশফিক আর ফারহান। আসছে ভালোবাসা দিবসে এটি প্রচারিত হবে বলে জানা গেছে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...