এবার বিটিএসের টানে ১৮ ভরি স্বর্ণালংকার নিয়ে উধাও কিশোরী

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১১ ফেব্রুয়ারি ২০২৪, ৮:০৭ পূর্বাহ্ণ

দক্ষিণ কোরিয়ার ব্যান্ড বিটিএসের টানে নারায়ণগঞ্জের ফতুল্লার এক কিশোরী ১৮ ভরি স্বর্ণালংকার ৫ হাজার টাকা নিয়ে ঘর ছেড়েছে। এ ঘটনায় কিশোরীর বাবা থানায় লিখিত অভিযোগ করেছেন। এর আগে বিটিএসের টানে ঘর ছেড়েছিলেন রাজধানীর মেরাদিয়ার তিন কিশোরী।

কিশোরীর বাবা অভিযোগে উল্লেখ করেন, ‘আমার মেয়ে পরিবারের সদস্যদের কথা অমান্য করে উচ্ছৃঙ্খল জীবনযাপন করতো। কেউ কিছু বললেই তার সঙ্গে উত্তেজিত হয়ে আচরণ করতো। সে কোরিয়ান ব্যান্ডদল বিটিএসের ভক্ত ছিল। নিজ রুমে বিটিএস সদস্যদের ছবি টানিয়ে রাখত। বাসায় কারও সঙ্গে ঝগড়া হলেই বলতো সে কোরিয়া চলে যাবে’।

তিনি বলেন, প্রথমে আমরা ভেবেছিলাম প্রেমের টানে সে ঘর ছেড়েছে, তাই লোকলজ্জার ভয়ে থানায় যাইনি। সম্প্রতি বিটিএস ভক্ত তিন কিশোরী উদ্ধারের ঘটনার সাথে আমার মেয়ের চলে যাওয়ার মিল খুঁজে পাই। তাই থানায় অভিযোগ দিতে এসেছি।

কিশোরীর বাবা বলেন,‘২১ জানুয়ারি রাত ২টার দিকে নগদ পাঁচ হাজার টাকা ও ১৮ ভরি স্বর্ণালংকার নিয়ে সে পালিয়ে যায়। খোঁজাখুঁজির পরও তার সন্ধান পাইনি। শুক্রবার (৯ ফেব্রুয়ারি) সন্ধ্যা ৭টায় তার ফেসবুক আইডি থেকে আমার ভাতিজিকে জানায়, সে বিটিএস গ্রুপের সঙ্গে আছে এবং দ্রুতই কোরিয়ায় গিয়ে বিটিএস দলের সঙ্গে যোগ দেবে। এছাড়া তার ফেসবুকে বিটিএসের মতো নাচগানের অসংখ্য ভিডিও আপলোড করতে দেখা গেছে। এ অবস্থায় সে পরিবারের অনুমতি ছাড়াই কোরিয়া চলে যেতে পারে এবং যেকোনো সময় নিজের বড় ধরনের ক্ষতি করে ফেলতে পারে।’

এ ব্যাপারে ফতুল্লা মডেল থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) কামাল হোসেন বলেন, অভিযোগের বিষয়টি জানতে পেরেছি, তবে এখনো কাগজ হাতে পাইনি। পরে বিস্তারিত জানাব।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...