সেন্সর সার্টিফিকেট পেল ‘৫৭০’

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১৫ ফেব্রুয়ারি ২০২৪, ৫:৪৪ অপরাহ্ণ

অবশেষে মুক্তির সনদপত্র (সেন্সর সার্টিফিকেট) পেল ১৯৭৫ সালের ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে স্বপরিবারে নির্মমভাবে হত্যার পরবর্তী ৩৬ ঘন্টার ঘটনাবলী নিয়ে নির্মিত বহুল প্রতীক্ষিত পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ’৫৭০’।

সিনেবাজ ফিল্মস-এর ব্যানারে চলচ্চিত্রটি প্রযোজনা করেছেন প্রতিষ্ঠানটির কর্ণধার শাম ইসলাম ও জ্যোৎস্না ইসলাম। জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত পরিচালক আশরাফ শিশিরের কাহিনী, সংলাপ, চিত্রনাট্য ও পরিচালনায় নির্মিত চলচ্চিত্রটি গত ১১ই ফেব্রুয়ারি বাংলাদেশ চলচ্চিত্র সেন্সর বোর্ড থেকে মুক্তির জন্য সনদ প্রাপ্ত হয়েছে।

৫৭০ চলচ্চিত্রে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন চিত্রনায়ক বাপ্পী চৌধুরী, প্রয়াত কিংবদন্তি অভিনয় শিল্পী মাসুম আজিজ, স্বাধীন খসরু, কাজী রাজু, সুমনা সোমা, সুজাত শিমুল প্রমুখ। ছবিটি সম্পাদনায় ছিলেন সাব্বির মাহমুদ ও সামিউল আলম স্বপ্ন, প্রধান চিত্রগ্রাহক ছিলেন সমর ঢালী এবং সঙ্গীত পরিচালনায় ছিলেন রাফায়েত নেওয়াজ। ভিএফএক্স এর কাজ করা হয়েছে ভিএফএক্স-টুন স্টুডিও তে।

৫৭০ এর থিম সংগীত রচনা করেছেন চলচ্চিত্র পরিচালক আশরাফ শিশির। কণ্ঠ দিয়েছেন ওয়ারফেজের এর প্রাক্তন লিড ভোকাল এবং এ সময়ের জনপ্রিয় ব্যান্ড তারকা মিজান রহমান।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...