লন্ডনে ‘সোনালি অতীত ইউকে’ বনাম ‘সোনালি অতীত ক্লাব ঢাকা’ এর প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১ মার্চ ২০২৪, ৬:২০ অপরাহ্ণ

সোনালী অতীত ক্লাব ঢাকা ও সোনালী অতীত ক্লাব ইউকে মধ্যে এক প্রীতি ফুটবল ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৬ফেব্রুয়ারী) পূর্ব লন্ডনের মাইল্যান্ড স্টেডিয়ামে আয়োজিত ফুটবল ম্যাচে বিপুল সংখ্যক দর্শক উপস্থিত ছিলেন। উক্ত প্রীতি ফুটবল ম্যাচে সোনালী অতীত ক্লাব ঢাকা ৪ -২ গোলের ব্যবধানে হারিয়ে সোনালী অতীত ক্লাব ইউকে জয়লাভ করে। সোনালী অতীত ক্লাব ইউকে’র পক্ষে গোল করেন আকতার, মাসুম, কাহার ও তফজ্জুল এবং সোনালী অতীত ক্লাব ঢাকার পক্ষে গোল করেন আপেল ও আলমগীর।

এখানে উল্লেখ সোনালী অতীত ক্লাব ঢাকা পঞ্চম্বারের মত ইউ,কে সোনালী অতীত ক্লাব এর আমন্ত্রনে ১৩ দিনের শুভেচ্ছা সফরে ২৩শে ফেব্রুয়ারী ২০২৪ থেকে ৭ই মার্চ পর্যন্ত ইংলেন্ড অবস্থান করবে, এই সফরে সোনালী অতীত ক্লাব ঢাকা ৩টি প্রদর্শনী ম্যাচ এবং ৪ দলের অংশগ্রহনে এইট এ সাইড একটি টুর্নামেন্টে অংশ নিবে।

সোনালী অতীত ক্লাব ইউকের চেয়ারম্যান জামাল উদ্দিন, সেক্রেটারি জয়নাল আবেদিন মিয়া, ভাইস চেয়ারম্যান কাউন্সিলর ফারুক মাহফুজ আহমেদ, ট্রেজারার সেলিম উদ্দিন, প্রেস এন্ড পাবলিটি সেক্রেটারী আবুল কাশেম, টিম ম্যানেজার শফিকুল ইসলাম, অর্গানাইজিং সেক্রেটারি আব্দুল মোহিদসহ সকল নির্বাহী সদস্যরা উপস্থিত ছিলেন।

সোনালী অতীত ক্লাব ইউকে’র উদ্যোগে আয়োজিত এ ম্যাচ শেষে সোনালী অতীত ক্লাব ঢাকা’র খেলোয়াড় ও কর্মকর্তাদের ধন্যবাদ জানান সোনালী অতীত ক্লাব ইউকের চেয়ারম্যান জামাল উদ্দিন। তিনি বলেন সবার সহযোগিতা অব্যাহত থাকলে ভবিষ্যতে এ জাতীয় প্রীতি ফুটবল ম্যাচ আরো বড় পরিসরে আয়োজন করা সম্ভব হবে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...