জি সিনে অ্যাওয়ার্ডসে শীর্ষে শাহরুখ

বিনোদন ডেস্ক,

  • প্রকাশিত: ১২ মার্চ ২০২৪, ১০:১৫ পূর্বাহ্ণ

জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে শেষ হলো চলতি বছরের জি সিনে অ্যাওয়ার্ড আসরের। আসরে এবারের শীর্ষ অভিনেতার তকমা কেড়ে নিলেন শাহরুখ খান। এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়ান এক্সপ্রেস।

জানা যায়, জওয়ান ও পাঠান সিনেমার জন্য শীর্ষ অভিনেতার সম্মাননা পেয়েছেন তিনি। অন্যদিকে জওয়ান ঝুলিতে তুলেছে সেরা চলচ্চিত্রের তকমা। কেবল তাই নয়, সেরা চলচ্চিত্র, সেরা গল্প, সেরা সংগীত, ডায়ালগ ও ভিএফএক্সের মতো বিভাগগুলোয় অপ্রতিদ্বন্দ্বী প্রমাণিত হয়েছে সিনেমাটি।

বলিউডের সবচেয়ে সম্মানজনক পুরস্কারের একটি জি সিনে অ্যাওয়ার্ডস। এবারের আসর ছিল বলিউডের হাল ফ্যাশনের বৃহত্তম প্রদর্শনী। শাহরুখের পরনে ছিল কালো স্যুট। তিনি ছাড়াও অনুষ্ঠান মাতিয়েছেন আলিয়া ভাট, শহিদ কাপুর, কৃতি শ্যানন, অনন্যা পান্ডে, ববি দেওল, আয়ুষ্মান খুরানা, মৌনি রায়, উৎকর্ষ শর্মা ও অন্যরা। বিচারকদের সিদ্ধান্তের দিক থেকে সেরা অভিনেতার পুরস্কার জিতেছেন কার্তিক আরিয়ান। সেরা অভিনেত্রী (সমালোচক) পুরস্কার গেছে আলিয়া ভাট এবং সেরা অভিনেত্রী (জুরি) পুরস্কার গেছে কিয়ারা আদভানির হাতে।

বিভিন্ন বিভাগে পুরস্কারপ্রাপ্তদের তালিকা

সেরা অভিনেতা হয়েছেন শাহরুখ খান (জওয়ান ও পাঠান)। এছাড়া সেরা চলচ্চিত্র নির্বাচিত হয়েছে জওয়ান। একই সঙ্গে সেরা গল্প ও সংগীতের পুরস্কারও গেছে এ সিনেমার ঘরে। পপুলার চয়েজে সেরা অভিনেত্রী হয়েছেন রানী মুখার্জি। জুরিদের বিচারে সেরা অভিনেতার পুরস্কার পেয়েছেন কার্তিক আরিয়ান। এছাড়া পপুলার চয়েজে সেরা অভিনেতার পুরস্কার গেছে সানি দেওলের ঘরে। গদর টুয়ের জন্য এ পুরস্কার পেয়েছেন তিনি। সমালোচকদের বিচারে সেরা অভিনেত্রী আলিয়া ভাট। ভিএফএক্সের জন্য পুরস্কার জিতেছে শাহরুখ খানের রেড চিলিজ এন্টারটেইনমেন্ট। সেরা বিজিএম ও সংগীত পরিচালকের পুরস্কার অনিরুদ্ধের। সেরা গায়ক অরিজিত সিং এবং সেরা গায়িকার পুরস্কার পেয়েছেন শিল্পা রাও।

এবারের জি সিনে অ্যাওয়ার্ডসের আসর বসেছিল ডোম এন্টারটেইনমেন্টের হলে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...