তুফানে শাকিবের সঙ্গী মিমি ও নাবিলা

বিনোদন ডেস্ক,

  • প্রকাশিত: ১২ মার্চ ২০২৪, ১০:১৬ পূর্বাহ্ণ

অবশেষে শাকিব খান অভিনীত রায়হান রাফী পরিচালিত ‘তুফান’ সিনেমার নায়িকার নাম জানা গেল। শাকিবের বিপরীতে এ সিনেমায় থাকছেন ভারতের নায়িকা মিমি চক্রবর্তী ও বাংলাদেশের মাসুমা রহমান নাবিলা।

আগামী ২০ মার্চ থেকে ভারতে শুটিং শুরু হবে ‘তুফান’ সিনেমাটির। আগামী কোরবানির ঈদে মুক্তির ঘোষণা দেওয়া হয়েছে। এর আগে গত ডিসেম্বরে এক জমকালো আয়োজনের মধ্যে দিয়ে ঘোষণা দেয়া হয় তুফান সিনেমার। তবে সেখানে নায়িকার নাম ঘোষণা করা হয়নি। নাম।

সিনেমাটির প্রযোজনা প্রতিষ্ঠান আলফা আই, এসভিএফ এবং চরকি এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানায়, মিমি চক্রবর্তী দুই বাংলাতেই পরিচিত মুখ। সেইসঙ্গে নাবিলার জন্যেও অন্যরকম ভালোবাসা রয়েছে দর্শকদের। বড় পর্দায় শাকিব খানের সাথে নতুন এই দুই নায়িকা দুই বাংলার দর্শকের মধ্যে ঝড় তুলবে আশা প্রযোজনা প্রতিষ্ঠানগুলোর।

তুফান সিনেমা নিয়ে মিমি চক্রবর্তী বলেন, বাংলাদেশে আমার প্রায় যাওয়া হয়। কখনো কাজে কখনো বা ঘুরতে। সেখানে কাজ করাটা আমার জন্য সবসময় আনন্দের। সেইসঙ্গে বাংলাদেশের সুপারস্টার শাকিব খানের সাথে এটাই আমার প্রথম সিনেমা হতে যাচ্ছে। সব মিলিয়ে দারুণ এক্সসাইটেড। দর্শকও দুর্দান্ত কিছু পেতে যাচ্ছে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...