বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ছাত্রলীগের নবনির্বাচিত কমিটির শ্রদ্ধা

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২১ মার্চ ২০২৪, ১০:৪৪ অপরাহ্ণ

জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছেন কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের নবনির্বাচিত কমিটির নেতারা। বুধবার (২০ মার্চ) বিকালে ধানমন্ডিতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান তারা।

জানা যায়, কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের নতুন কমিটি দীর্ঘ ৯ বছর পর অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় ছাত্রলীগ। আগামী এক বছরের জন্য অনুমোদিত কমিটির সভাপতি হয়েছেন মিনহাদুল হাসান রাফি এবং সাধারণ সম্পাদক হয়েছেন ইসরাফিল পিয়াস। দীর্ঘদিন পর কমিটি গঠন হওয়ার খবরে জেলা ও বিভিন্ন উপজেলায় আনন্দ মিছিল, মিষ্টি বিতরণ করে ছাত্রলীগের নেতারা।

সোমবার ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে গত ২০১৫ সালের ২৩ জুলাই এক বছরের জন্য কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগের কমিটি অনুমোদন দেয় কেন্দ্রীয় ছাত্রলীগ। এবার দীর্ঘ ৯ বছর পর নতুন কমিটিতে সভাপতি মিনহাদুল হাসান রাফি ও সাধারণ সম্পাদক ইসরাফিল পিয়াসসহ সম্পদকীয় ৪৩ জনের নাম উল্লেখ করে কমিটির অনুমোদন করে কেন্দ্রীয় ছাত্রলীগ। নতুন কমিটি সভাপতি মিনহাদুল হাসান রাফি বুড়িচং উপজেরার বাকশীমূল ইউনিয়নে গ্রামের বাড়ি এবং কুমিল্লা নগরীর ঠাকুরপাড়ার বাসিন্দা। তিনি পূর্বের কমিটির সাংগঠনিক সম্পাদক হিসেবে নিষ্ঠার সাথে দায়িত্ব পালন করায় তার উপর ভরসা রাখে কেন্দ্রীয় ছাত্রলীগ।

এ ছাড়া সাধারণ সম্পাদক ইসরাফিল পিয়াস নিমসার জুনাব আলী বিশ্ববিদ্যালয় কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি হিসেবে দায়িত্ব পালন করে আসছেন। সম্পাদক পিয়াস বুড়িচং উপজেলা মোকাম ইউনিয়নের বাসিন্দা। ২০ মার্চ জেলা আওয়ামী লীগের সভাপতি আ হ ম মোস্তফা কামাল ও সাধারণ সম্পাদক মজিবুল হক, কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসেন এবং সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। পরে দক্ষিণ জেলা ছাত্রলীগকে সু-সংগঠিত করে একটি আদর্শ সংগঠন হিসেবে গড়ে তোলার প্রত্যয় ব্যক্ত করেন সভাপতি ও সাধারণ সম্পাদক। কুমিল্লা দক্ষিণ জেলা ছাত্রলীগকে এগিয়ে নিতে আওয়ামী লীগের সকল অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দের কাছে সহযোগিতা কামনা করেন নবগঠিত কমিটির নেতৃবৃন্দ।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...