শ্রীমঙ্গলে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর সঙ্গে জনসংযোগ সংক্রান্ত সেমিনার

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২১ মার্চ ২০২৪, ১০:৪৮ অপরাহ্ণ

“প্রবাসীর কল্যাণ মর্যাদা-আমাদের অঙ্গীকার’ স্মার্ট বাংলাদেশ গড়ায় তারাও সমান অংশীদার” এ স্লোগান সামনে রেখে দক্ষতা উন্নয়ন ও কর্মসংস্থানে পিছিয়ে পড়া জনগোষ্ঠীর সাথে জনসংযোগ সংক্রান্ত সেমিনার অনুষ্ঠিত হয়েছে। গতকাল বৃহস্পতিবার উপজেলা পরিষদ হল রুমে শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন এবং মৌলভীবাজার জেলা কর্মসংস্থান ও জনশক্তি অফিসের আয়োজনে এই সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন মৌলভীবাজার জেলা প্রশাসক ড. উর্মি বিনতে সালাম।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার মো. আবু তালেবের সভাপতিত্বে সেমিনারে বিশেষ অতিথির বক্তব্য দেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানুলাল রায়, কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র মৌলভীবাজারের অধ্যক্ষ ইঞ্জিনিয়ার মো. আক্তার হোসেন।

প্রবাসীদের বিভিন্ন সুযোগ সুবিধা, সমস্যা ও সম্ভাবনা তুলে ধরে স্বাগত বক্তব্য দেন এবং প্রজেক্টরের মাধ্যমে প্রেজেন্টেশন উপস্থাপন করেন মৌলভীবাজার জেলা জনশক্তি ও কর্মসংস্থান কার্যালয়ের সহকারী পরিচালক মো. মোশাররফ হোসেন।

এছাড়া সেমিনার অংশ নেন জেলা জনশক্তি জরিপ কর্মকর্তা মো. সিদ্দিকুর রহমান, জেলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের প্রশিক্ষক মো. রমজান আলী সহ সরকারের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি, সাংবাদিক, শিক্ষক, ইউনিয়ন পরিষদের উদ্যোক্তা, হরিজন সম্প্রদায়ের নেতৃবৃন্দ, প্রবাসী পরিবারের সদস্য ও বিভিন্ন শ্রেণী পেশার ব্যক্তিরা।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...