পরী-বুবলীর বাকযুদ্ধে এবার যুক্ত হলেন অপু

বিনোদন ডেস্ক,

  • প্রকাশিত: ২১ মার্চ ২০২৪, ১০:৫৫ অপরাহ্ণ

শাকিব খান-বুবলীর ছেলে শেহজাদ খান বীরের জন্মদিন আজ। এই দিনে বুবলী একটি বিশেষ ভিডিওবার্তা প্রকাশ করেছেন। সেই ভিডিওকে ইঙ্গিত করে আরেক চিত্রনায়িকা পরীমণি বললেন, বুবলী পুরো নাটকীয়ভাবে কপি করে ভিডিওটি বানিয়েছেন।

পরী এক স্ট্যাটাসে লিখেন, পুরাটাই কপি মারলেন! কথা, মিউজিক লাইন, ভয়েস টোন ডেলিভারি থেকে সব ! কিন্তু আবেগ তো কপি করা যায় না আপা।

এই কথায় চুপ থাকলেন না বুবলী। তিনি পাল্টা জবাব দিলেন। লিখলেন, পাশের দেশে টলিউড বা বলিউড ইন্ডাস্ট্রিতে লাস্ট কয়েক বছর মিল থাকছে অধিকাংশ বিয়ে তে যেখানে বিয়ের ড্রেসের কালার, অ্যারেঞ্জমেন্ট, বর কনের আসা থেকে শুরু করে অনেক প্রেজেন্টেশনেই মিল থাকছে, পৃথিবীতে অনেক সিনেমা আছে যার গল্প অন্য গল্পের সাথে অনেক মিলে যায়।

পরী-বুবলীর এই ‘সামাজিক লড়াই’য়ে এবার যোগ দিলেন অপু বিশ্বাসও। নীরবতা ভেঙে দিলেন স্ট্যাটাস। নিজের একটি ছবি পোস্ট করে তিনি ফেসবুকে লিখেন, ‘উফ কি সুন্দর ওয়েদার। বলার ভাষা নেই, আবেগ নেই, মিউজিক নেই, শুধু ছবিটাই আছে।’

এই স্ট্যাটাস বুঝতে বাকি নেই কারও। কেউ কেউ বলছেন, বুবলীকে খোঁচা দিলেন অপু! এরকম বহু মন্তব্যই দেখা যাচ্ছে সোশ্যালে। সেইসঙ্গে অপুর পোস্টটি শেয়ার করছেন অনেকেই।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...