লাখ টাকায় পাওয়া যাচ্ছে টাইগারের কোটি টাকার বাড়ি

বিনোদন ডেস্ক,

  • প্রকাশিত: ২২ মার্চ ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ণ

বলিউডের ফিটনেস সচেতন নায়কদের মধ্যে অন্যতম টাইগার শ্রফ। সম্প্রতি তার সাড়ে সাত কোটি টাকার বাড়ি পাওয়া যাচ্ছে মাত্র লাখ টাকায়। এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজার পত্রিকা।

আসলে সম্প্রতি পুণের অভিজাত এলাকায় টাইগার একটি বাড়ি কিনেছেন প্রায় ৭.৫ কোটি টাকা দিয়ে। তবে, কেনার পরই বাড়িটি ভাড়া দিয়ে দিয়েছেন এই অভিনেতা। আগামী পাঁচ বছরের জন্য মাসিক প্রায় ৩.২৫ লাখ টাকায় বাড়িটি ভাড়া দিয়ে দিয়েছেন তিনি।

জানা গেছে, ইতিমধ্যেই সইসাবুদ সারা। প্রায় ১৪ লাখ টাকা অগ্রিম ও পেয়ে গিয়েছেন টাইগার।

তবে পুণের এই সদ্য কেনা বাড়িটি ছাড়াও মুম্বইয়ের খার এলাকায় তার আট কামরার একটি ফ্ল্যাট রয়েছে। যার মূল্য প্রায় ৩৫ কোটি টাকা। ওই ফ্ল্যাটেই মা-বাবার সঙ্গে থাকেন অভিনেতা।

উল্লেখ্য, ‘হিরোপন্তি’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক ঘটে জ্যাকি-পুত্রের। ১০ বছরের ক্যারিয়ারের বেশ কিছু হিট, এমনকি ৩০০ কোটি ক্লাবের ছবিও রয়েছে তার ঝুলিতে। বর্তমানে পয়লা নম্বর নায়কদের তালিকায় নাম লিখিয়েছেন টাইগার। পারিশ্রমিকও নেহাত কম নয় তার। সিনেমার দ্বারা অর্জিত অর্থ জমি-বাড়ি কিনেই বিনিয়োগ করেন এই অভিনেতা।

এই মুহূর্তে নিজের আসন্ন ‘বড়ে মিঞা ছোটে মিঞা’ ছবির প্রচারে ব্যস্ত তিনি। আগামী ১০ এপ্রিল মুক্তি পেতে চলেছে টাইগারের এই ছবি।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...