বাসচাপায় পাঁচজনকে হত্যায় প্রধান আসামি গ্রেপ্তার

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২২ মার্চ ২০২৪, ১০:৩৫ অপরাহ্ণ

দিনাজপুর রানীবন্দরের বাজারে বিআরটিসি বাসের চাপায় পথচারী পাঁচজনকে হত্যা মামলার মূল আসামি বিআরটিসি বাসচালক আজিজার রহমানকে (৩৮) গ্রেপ্তার করেছে পুলিশ।

শুক্রবার বিকেল তিনটার দিকে দিনাজপুর কোতোয়ালি থানায় সংবাদ সম্মেলনের মাধ্যমে অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিন্নাহ আল মামুন আটকের সংবাদটি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তারকৃত বিআরটিসি বাসচালক আজিজার রহমান দিনাজপুর সদর উপজেলার রাজবাড়ী গ্রামের মফিজ উদ্দিনের ছেলে।

অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিন্না মামুন জানান, গত চার ফেব্রুয়ারি দিনাজপুরের রানীরবন্দরে বেপরোয়াভাবে বিআরটিসি বাস চালিয়ে ঘটনাস্থলে চারজন পথচারীকে হত্যা সংক্রান্ত মামলা হওয়ার পর থেকেই বিআরটিসি বাস চালক আজিজার রহমান পলাতক ছিল। বিভিন্ন তথ্যপ্রযুক্তি ব্যবহার করে আজিজার রহমানকে গ্রেপ্তার করা হয়। কোতোয়ালি থানার এসআই ইন্দ্রমোহন রায়সহ কয়েকজন সঙ্গী ও পুলিশের ফোর্স সাথে নিয়ে গত বৃহস্পতিবার অভিযান চালিয়ে নয়নপুর এলাকা থেকে আজিজার রহমানকে গ্রেপ্তার করা হয়।

তিনি আরও বলেন, বিআরটিসি বাসচালক আজিজার রহমানের বিরুদ্ধে এর আগেও নাশকতা, বিস্ফোরক, হত্যা, অপহরণ ও চাঁদাবাজিসহ একাধিক মামলা আদালতে বিচারাদিন রয়েছে।

উল্লেখ্য, গত চার ফেব্রুয়ারি দিনাজপুরের চিরিরবন্দরের রানীরবন্দর বাজারে বিআরটিসি বাসের চাপায় ঘটনাস্থলেই চারজন পথচারী মারা যায়। পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আরও একজন পথচারীর মৃত্যু হয়। এই ঘটনায় কোতোয়ালি থানায় মামলা দায়ের করা হয়।

এছাড়াও গত ৬ মার্চ দিনাজপুর কোতোয়ালি থানায় আজিজুর রহমানের বিরুদ্ধে মোবাইল ছিনতাইসহ মোটরসাইকেল ছিনতাই সংক্রান্ত মামলা দায়ের করা হয়েছে। বর্তমানে আজিজার রহমানের বিরুদ্ধে পাঁচটি মামলা চলমান রয়েছে।

দিনাজপুর কোতোয়ালি থানায় সংবাদ সম্মেলনের সময় উপস্থিত ছিলেন কোতোয়ালি থানার অফিসার ইনচার্জ ফরিদ হোসেন, ইন্সপেক্টর তদন্ত মনিরুজ্জামান, এস আই ইন্দ্র মোহন রায়, এসআই নুর আলম প্রমুখ।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...