সিলেট প্রেসক্লাব নির্বাচনে ১১ পদে ২৩ প্রার্থী

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৪ এপ্রিল ২০২৪, ৫:১৪ পূর্বাহ্ণ

সিলেট প্রেসক্লাবের ২০২৪-২৫ মেয়াদের কার্যনির্বাহী পরিষদ নির্বাচনের চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা করা হয়েছে। বুধবার ২জন প্রার্থী মনোনয়পত্র প্রত্যাহার করেন। প্রত্যাহার শেষে সিলেট প্রেসক্লাব নির্বাচন পরিচালনা কমিটি চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা করেন। নির্বাচনে এখন ১১ পদে ২৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন।

বুধবার সভাপতি পদে এম এ হান্নান ও সহ-সভাপতি পদে মুহাম্মদ আমজাদ হোসাইন তাদের প্রার্থীতা প্রত্যাহার করে নেন। প্রত্যাহার শেষে বিকেল ৫টায় নির্বাচন পরিচালনা কমিটির প্রিসাইডিং অফিসার এমাদ উল¬াহ শহিদুল ইসলাম অ্যাডভোকেট, সদস্য মো. ইরফানুজ্জামান চৌধুরী অ্যাডভোকেট ও সন্তু দাস অ্যাডভোকেট চূড়ান্ত প্রার্থী তালিকা ঘোষণা করেন।
ঘোষিত তালিকা অনুযায়ী সভাপতি পদে এখন তিনজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করছেন। তারা হচ্ছেন- আবদুল কাদের তাপাদার, ইকরামুল কবির ও হুমায়ূন রশিদ চৌধুরী। সহ-সভাপতি পদে প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন খালেদ আহমদ, বাপ্পা ঘোষ চৌধুরী ও মো. ফয়ছল আলম। সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করছেন কবীর আহমদ সোহেল, মো. আফতাব উদ্দিন ও মোহাম্মদ সিরাজুল ইসলাম। সহ-সাধারণ সম্পাদক পদে খালেদ আহমদ, দিগেন সিংহ, ফয়সাল আমীন ও শুয়াইবুল ইসলাম, কোষাধ্যক্ষ পদে আনিস রহমান ও নূর আহমদ, ক্রীড়া ও সংস্কৃতি সম্পাদক পদে এ টি এম তুরাব ও শেখ আব্দুল মজিদ, পাঠাগার ও প্রকাশনা সম্পাদক পদে কবির আহমদ ও মো. মুহিবুর রহমান এবং সদস্য পদে আব্দুর রাজ্জাক, আবুল কালাম কাওছার, শেখ আশরাফুর আলম নাসির ও সুনীল সিংহ প্রতিদ্বন্দ্বিতা করছেন। আগামী ১৮ এপ্রিল বিকেল ৩টা থেকে ৫টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...