রাজধানীতে বাসা থেকে বাবা-ছেলের মরদেহ উদ্ধার

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৮ এপ্রিল ২০২৪, ১:৫৭ পূর্বাহ্ণ

রাজধানীর শেরেবাংলা নগর থানা এলাকার তালতলা মোল্লাপাড়ার একটি বাড়ির দ্বিতীয় তলা থেকে মশিউর (৫০) ও তার ছেলে সাদাবের (১৬) মরদেহ উদ্ধার করেছে পুলিশ। রোববার (৭ এপ্রিল) সন্ধ্যায় পুলিশ খবর পেয়ে তাদের মরদেহ উদ্ধার করে।

পুলিশ জানায়, খবর পেয়ে পুলিশ এসে ২ জনের মরদেহ উদ্ধার করে। ধারণা করা হচ্ছে হত্যা চেষ্টার থেকে ১৩ বছরের মেয়ে বেঁচে গেছে। বিষয়টি নিশ্চিত করেছেন তেজগাঁও বিভাগের উপ-কমিশনার (ডিসি) আজিমুল হক।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, নিহত বাবার নাম মো. মশিউর রহমান। তিনি আগে চাকরি করতেন, বর্তমানে কিছু করতেন না। ছেলের নাম সাদাব। সে উচ্চমাধ্যমিকের শিক্ষার্থী। এ ঘটনায় সিনথিয়া নামে সদাবের বোনকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি হাসপাতালে পাঠিয়েছেন এলাকাবাসী।

শেরে বাংলা নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আহাদ আলী গণমাধ্যমকে বলেন, বিকেলে আমাদের কাছে খবর আসে তালতলা মোল্লাপাড়ার একটি বাসায় বাবা-ছেলে মারা গেছে। ঘটনাস্থলে গিয়ে দেখা যায় বাসার ফ্যানের সঙ্গে ঝুলছে বাবা মশিউর রহমান। আর ছেলে সাদাব বিছানায়।

তিনি বলেন, সুরতহালে দেখা যায় ছেলে সাদাবের গলায় রশির দাগ। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হয়ত ছেলে ও মেয়েকে হত্যার চেষ্টা করেছেন বাবা মশিউর রহমান। আমরা ঘটনাস্থলে মেয়েকে পাইনি। পুলিশ যাওয়ার আগেই সিনথিয়া নামে মেয়েটিকে উদ্ধার করে এলাকাবাসী স্থানীয় হাসপাতালে পাঠিয়েছেন, তবে তার অবস্থা আশঙ্কাজনক।

ওসি বলেন, সুরতহাল শেষে বাবা ও ছেলের মরদেহ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল পাঠানো হয়েছে। ঘটনার নেপথ্যের কি কারণ- হত্যা নাকি আত্মহত্যা সেটা পুলিশের পক্ষ থেকে তদন্ত করে দেখা হচ্ছে।

‘মশিউর রহমান একটি ডেভলপার কোম্পানিতে সাব স্টেশন ইঞ্জিনিয়ার হিসেবে কাজ করেছেন। শেয়ার বাজারে তিনি টাকা লগ্নি করেছিলেন। হতাশা থেকেই এ ঘটনা বাবা ঘটিয়েছেন কি-না পুলিশ সে বিষয়টিও তদন্ত করে দেখছে।’

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...