শহিদ কাপূরের বিলাসবহুল ভ্রমণের তালিকা ফাঁস!

বিনোদন ডেস্ক,

  • প্রকাশিত: ২১ এপ্রিল ২০২৪, ১২:৩৬ অপরাহ্ণ

আগামী ১৬ মে পর্যন্ত শাহিদ কাপূরের ভ্রমণের পরিকল্পনা ফাঁস হয়েছে সমাজিক যোগাযোগ মাধ্যমে। আর তাতেই শুরু হয়েছে আলোচনা-সমালোচনা। ভ্রমণে ঠিক কত টাকা ব্যয় করেন এই অভিনেতা তা নিয়ে এখন নেটিজেনদের মধ্যে চলছে নানা জল্পনা। এমনটাই জানিয়েছে আনন্দবাজার পত্রিকা।

জানা গেছে, শহিদের ভ্রমণ তালিকায় একের পর এক বড় দেশের নাম রয়েছে। শীতের দেশ থেকে মরু শহর বাদ নেই কোনটাই।

মুম্বাই থেকে দিল্লির উদ্দেশে রওনা দেবেন ২৩ এপ্রিল। দিল্লিতে এক দিন কাটিয়ে ২৫ এপ্রিল টোকিয়ো রওনা দেবেন অভিনেতা। জাপানের রাজধানী থেকে ২৭ এপ্রিল সোজা সিডনি যাওয়ার পরিকল্পনা রয়েছে তার। সিডনিতে দু’দিনের বিরতির পরে নিউ ইয়র্ক শহরে পাড়ি দেবেন ৩০ এপ্রিল। সেখানে টানা চার দিন থাকবেন শহিদ। আগামী মাসে অর্থাৎ মে মাসের ৫ তারিখে প্যারিসে পৌঁছবেন তিনি। প্যারিস থেকে ৮ মে রওনা দেবেন ইস্তানবুলে। চারদিন পরে, ১২ মে পৌঁছবেন মরু শহর আবু ধাবিতে। তার পরে ১৬ মে ফিরবেন মুম্বাই শহরে।

টোকিয়ো, সিডনি, নিউ ইয়র্ক, প্যারিস, ইস্তানবুল, আবু ধাবি– বিভিন্ন শহরে ঠাসা কর্মসূচি শাহিদের। যদিও কাজের সূত্রে এই বিদেশ যাত্রা, নাকি নিছক ভ্রমণের আনন্দ উপভোগের উদ্দেশ্যেই এই পরিকল্পনা, সে প্রসঙ্গে কোনও তথ্য মেলেনি এখনও।

এদিকে, তার বিভিন্ন দেশ ভ্রমণের এই তালিকা প্রকাশ্যে আসতেই শিরোনামে শাহিদ। চোখ কপালে উঠেছে অনুরাগীদের। বিলাসবহুল জীবনযাত্রার ছোঁয়া মিলেছে তালিকার প্রতি ছত্রে। তবে এ ঘটনা নিয়ে কোনো প্রতিক্রিয়া মেলেনি শাহিদের তরফ থেকে। যদিও, অভিনেতার স্ত্রী মীরা রাজপুত বিষয়টি নিয়ে মুখ খুলেছেন। তিনি সামাজিক যোগাযোগ মাধ্যমে জানিয়েছেন, “আপনার থেকেও ইন্টারনেট যখন আপনার স্বামীর ভ্রমণ পরিকল্পনা নিয়ে বেশি আগ্রহী হয়ে পড়ে”, পাশাপাশি, শাহিদের উদ্দেশে তার প্রশ্ন, “তোমার এই বন্ধুর সঙ্গে কখন আলাপ করাবে?”

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...