ছাতকে ছাত্রদলের জেলা সাংগঠনিক টিমের মতবিনিময় সভা

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৬ সেপ্টেম্বর ২০২০, ১০:০৫ অপরাহ্ণ

ছাতক উপজেলা ও পৌর ছাত্রদল সহ বিভিন্ন ইউনিট কমিটি গঠনের লক্ষ্যে জেলা সাংগঠনিক টিমের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

কেন্দ্রীয় ছাত্রদল কর্তৃক গঠিত সুনামগঞ্জ জেলা ছাত্রদলের সাংগঠনিক টিমের টিম প্রধান ও জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক জুনায়েদ মিয়ার নেতৃত্বে রবিবার ছাতকে ছাত্রদলের সাথে মতবিনিময়, ফরম বিতরণ ও বায়োডাটা সংগ্রহ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে।

সকালে শহরের সুলেমান কমিউনিটি সেন্টারে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক ইমদাদুর রহমান ইমন ও সদস্য হাবিবুর রহমান সুজনের সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সুনামগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক জুনায়েদ মিয়া।

সভায় আরো বক্তব্য রাখেন ছাতক উপজেলা বিএনপি’র যুগ্ম আহবায়ক, সাবেক ইউপি চেয়ারম্যান নজরুল হক, জেলা বিএনপির স্থানীয় সরকার বিষয়ক সহ সম্পাদক ও ছাতক পৌরসভার কাউন্সিলর জসিম উদ্দিন সুমেন, সাংগঠনিক টিমের সদস্য, জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক কাজী মিছবাহ, জেলা ছাত্রদলের সদস্য মনোয়ার হোসেন মুন্না, জহিরুল হক হিরা প্রমুখ।

এসময় জেলা ছাত্রদলের যুগ্ম আহবায়ক আব্দুল বাকী মুহিত, সদস্য আবু তালেব, সৈয়দ মেহেদী হাসান, সুজন আহমদ জিসান, আমির হোসেন সহ ছাতক উপজেলা, পৌর ও বিভিন্ন কলেজ এবং ইউনিট কমিটির ছাত্রদল নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...