করোনামুক্ত ট্রাম্প প্রচারণায় আরো শক্তিমান

আন্তর্জাতিক ডেস্ক,

  • প্রকাশিত: ১৩ অক্টোবর ২০২০, ৩:০৬ অপরাহ্ণ

করোনাভাইরাস ধরা পড়ার দুই সপ্তাহেরও কম সময়ের মধ্যে নির্বাচনী প্রচারে ফিরেছেন যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডনাল্ড ট্রাম্প। সোমবার ফ্লোরিডা রাজ্যের সানফোর্ডে উন্মুক্ত স্থানে অনুষ্ঠিত এক সমাবেশে তিনি মাস্ক ছাড়াই উপস্থিত হয়ে নিজেকে শক্তিশালী বলে উল্লেখ করেন। খবর রয়টার্সের।

হোয়াইট হাউসের চিকিৎসকরা জানান, র‍্যাপিড টেস্ট কিটে ট্রাম্পের করোনা টেস্ট রিপোর্ট নেগেটিভ পাওয়া গেছে। তার মানে মহামারিতে আক্রান্ত হওয়ার ১০ দিনের মাথায় সুস্থ হয়ে উঠেছেন মার্কিন প্রেসিডেন্ট।

ফ্লোরিডার সমাবেশে উচ্ছ্বসিত ট্রাম্প সমর্থকদের উদ্দেশে বলেন: আমি করোনা থেকে সেরে উঠেছি। তারা বলছে, আমার মধ্যে এখন প্রতিরোধক্ষমতা গড়ে উঠেছে। আমি এখন নিজেকে অনেক শক্তিশালী অনুভব করছি। প্রায় এক ঘণ্টার বক্তৃতায় তিনি আরও বলেন, ‘এখানে উপস্থিত প্রত্যেককে আমি চুমু দেব, আমি পুরুষদের এবং সুন্দরী নারীদের চুমু দেব, আমি আপনাদের বিশাল একটি চুমু দেব।’

আগামী ৩ নভেম্বর মার্কিন প্রেসিডেন্ট নির্বাচনে শেষ মুহুর্তে প্রচারণায় অংশ নিতে মরিয়া হয়ে উঠেছিলেন ট্রাম্প। তিনি চারদিনের মধ্যে চারটি গুরুত্বপূর্ণ অঙ্গরাজ্যে প্রচারণায় অংশ নেবেন, তার মধ্যে প্রথমটি হলো ফ্লোরিডায়।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...