ইতালিতে সোশ্যাল এন্ড কালচারাল এসোসিয়েশনের ক্রিকেট টুর্নামেন্ট স্থগিত

মো. জিয়াউর রহমান খান সোহেল, ইতালি,

  • প্রকাশিত: ১৭ অক্টোবর ২০২০, ১০:৫১ অপরাহ্ণ

ইতালি মনফালকনে বাংলাদেশ সোশ্যাল এন্ড কালচারাল এসোসিয়েশন,ইতালি (BSCA) ক্রিকেট টুর্নামেন্ট ও Monfy Super league Season -1 “2020” ফুটবল লীগের সমস্ত খেলা স্থগিত ঘোষণা।
ইতালি মনফালকনে স্বদেশ বিদেশ পাঠক ফোরাম ও বাংলাদেশ সোশ্যাল এন্ড কালচারাল এসোসিয়েশন ইতালি এর যৌথ উদ্যোগে পরিচালিত BSCA ক্রিকেট টুর্নামেন্ট ও Monfy Super league Season -1 “2020” ফুটবল লীগের সমস্ত খেলা আজ ১৭,১০,২০২০ এক জরুরি সভায় সাময়িক ভাবে স্থগিত ঘোষণার সিদ্ধান্ত গৃহীত হয়।
সভায় সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি মোঃ জিয়াউর রহমান খান সোহেল ও সভা পরিচালনা করেন সংগঠনের সাধারণ সম্পাদক মজনু দেওয়ান।কভিড ১৯ এর জন্য সরকার প্রণীত আইনের প্রতি শ্রদ্ধাশীল হয়ে সকলে সর্বসম্মতিক্রমে এই সিদ্ধান্তে উপনীত হয়।পরবর্তীতে আইন শিথিল হলে এবং পরিস্থিতি স্বাভাবিক অবস্থায় ফিরে আসলে বাকি খেলা সম্পন্ন করা হবে বলে সবাই আশাবাদ ব্যাক্ত করেন।
সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ সোশ্যাল এন্ড কালচারাল এসোসিয়েশন এর ১ নং সন্মানিত সদস্য ফরিদুল ইসলাম আনিস,উপদেষ্টা খন্দকার তোফাজ্জল হোসেন তপন, সিনিয়র সহ-সভাপতি মামুন আল রশিদ, সহ-সভাপতি সিরাজুল হক ভূঞাঁ টেনিস,যুগ্ম সাধারণ সম্পাদক খন্দকার সাজ্জাদ হোসেন,কোষাধ্যক্ষ মোঃ লিটন, সম্মানীত উপদেষ্টা মন্ডলীর সদস্য গোলাম আজম,সোলাইমান খান, রাফিক লিটন, কাওসার সবুজ ও সোহাগ আলম প্রমুখ।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...