মাদ্রাসার পেছনে শিক্ষার্থীর ক্ষতবিক্ষত লাশ

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৬ ডিসেম্বর ২০২০, ৩:১১ অপরাহ্ণ

বাগেরহাটের মোরেলগঞ্জে হাসিব শেখ (১০) নামে এক শিশুর ক্ষতবিক্ষত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার সকালে মোরেলগঞ্জ উপজেলার নব্বইরশি বাসস্ট্যান্ডের কাছে রহমতিয়া শিশু সদন হাফেজী ও কওমী মাদ্রাসার পেছন থেকে মরদেহটি উদ্ধার করা হয়। সে ওই মাদ্রাসার নজরানা বিভাগের ছাত্র ছিল।

নিহত হাসিব শেখ বারইখালী গ্রামের সোবাহন শেখের ছেলে।

পুলিশ ধারণা করছে, শিশুটিকে দুর্বৃত্তরা মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে আঘাত করে হত্যা করেছে। তবে কী কারণে এই হত্যাকাণ্ড তা নিশ্চিত হতে পারেনি।

মাদ্রাসা কর্তৃপক্ষের বরাত দিয়ে মোরেলগঞ্জ থানার ওসি মনিরুল ইসলাম বলেন, রোববার সকালে মাদ্রাসার শিক্ষার্থীরা তাদের মাদ্রাসার পেছনে সহপাঠী হাসিবের মরদেহ মাটিতে পড়ে থাকতে দেখে শিক্ষকদের জানায়। মাদ্রাসা কর্তৃপক্ষ বিষয়টি জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হাসিবের মরদেহ উদ্ধার করে।

তিনি আরও বলেন, ‘নিহতের মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে ক্ষতের চিহ্ন রয়েছে। ইট দিয়ে তার মাথাসহ বিভিন্ন স্থানে আঘাত করে হত্যা করে থাকতে পারে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। তবে এ শিশুকে কারা কী কারণে হত্যা করেছে তা তদন্ত করে দেখা হচ্ছে।’

ওসি জানান, মাদ্রাসার আবাসিক ছাত্র হাসিব সহপাঠীদের সাথে শনিবার রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়ে। সকালে তার সহপাঠীরা হাসিবকে তাদের কক্ষে দেখতে না পেয়ে খোঁজাখুঁজি শুরু করে। পরে তারা মাদ্রাসার পেছনে মাটিতে হাসিবের মরদেহ দেখতে পায়।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...