দুবাই গেলেন মুমিনুল

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৮ ডিসেম্বর ২০২০, ১১:১১ পূর্বাহ্ণ

ডান হাতের বুড়ো আঙুলে অস্ত্রোপচার করাতে দুবাইর উদ্দেশ্যে রওয়ানা হয়েছেন জাতীয় টেস্ট দলের অধিনায়ক মুমিনুল হক। মঙ্গলবার সকাল সাড়ে ১০টায় এমিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে করে স্বস্ত্রীক দুবাই রওয়ানা হন মুমিনুল।

জাতীয় দলের ক্রিকেটারদের দেশের বাইরে আসা-যাওয়ার ক্ষেত্রে লজিস্টিক সাপোর্ট দিয়ে থাকা কর্মকর্তা ওয়াসিম খান জানায়, সকাল ৯.৫৫ মিনিটে ছিলো ফ্লাইট। কিন্তু ঘণ কুয়াশার কারণে ফ্লাইট আধা ঘণ্টা বিলম্বে ছাড়ে।

মুমিনুল নিজেই গণমাধ্যমকে জানায়, মঙ্গলবার দুবাই গিয়ে পৌঁছালে বুধবার তার হাতের আঙ্গুলে অস্ত্রোপচার করা হবে। এরপর ১১ তারিখ পর্যন্ত তার দুবাইতে থাকার কথা। তবুও পুরো বিষয়টা নির্ভর করছে ডাক্তারের ওপর। ডাক্তার ছাড় দিলে ১১ তারিখ দেশে ফিরবেন মুমিনুল।

বঙ্গবন্ধু টি-টোয়েন্টিতে গাজী গ্রুপ চট্টগ্রামের হয়ে ভালোই খেলছিলেন মুমিনুল হক। দুই ম্যাচ খেলেছিলেন। রান বেশি করতে হয়নি। তবে দুই ম্যাচেই ছিলেন অপরাজিত। সর্বশেষ জেমকন খুলনার বিপক্ষে খেলতে গিয়ে ফিল্ডিংয়ের সময় যে চোট পেয়েছিলেন আঙ্গুলে, সেটাতেই দেখো গেলো ফ্র্যাকচার হয়ে গেছে। যে কারণে, পুরো টুর্নামেন্ট থেকেই ছিটকে পড়তে হয় টেস্ট দলের অধিনায়ককে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...