২০২২ পর্যন্ত বাংলাদেশের কোচ জেমি

স্পোর্টস ডেস্ক,

  • প্রকাশিত: ১৩ ডিসেম্বর ২০২০, ৪:৩১ অপরাহ্ণ

কাতারের কাছে বিশ্বকাপ বাছাইয়ে ৫ গোল খাওয়ার পর বাংলাদেশ দলের প্রধান কোচের পদ থেকে জেমি ডে’কে বহিষ্কার করা হচ্ছে, এমন গুঞ্জন উড়িয়ে দিয়ে ফুটবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আবু নাইম সোহাগ জানিয়েছেন, জানুয়ারির প্রথম সপ্তাহেই লন্ডন থেকে ঢাকায় ফিরছেন জেমি।

নেপালের বিপক্ষে প্রথম ম্যাচে ডাগআউটে থাকলেও করোনা আক্রান্ত হওয়ার কারণে দ্বিতীয় ম্যাচে ছিলেন আইসোলেশনে। কাতারের বিপক্ষে একমাত্র ম্যাচের দুই দিন আগে নেগেটিভ হলে তড়িঘড়ি করে মধ্যপ্রাচ্যের দেশটিতে যান। দোহায় অনুষ্ঠিত ওই ম্যাচটিতে ৫-০ গোলের বড় ব্যবধানে হারতে হয় বাংলাদেশকে। সেখান থেকে ইংল্যান্ডে থাকা পরিবারের কাছে চলে যান তিনি। এরপরই সামনে আসে, ছাটাই করা হচ্ছে এই ইংলিশ কোচকে।

জেমির বিষয়ে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে) ভবনে গণমাধ্যমের মুখোমুখি হন আবু নাইম সোহাগ। বাফুফের এই কর্মকর্তা বলেন, ‘ফায়ারিং-হায়ারিং বিষয়গুলোতে গুরুত্ব না দিয়ে ভবিষ্যতে ক্যালেন্ডার অনুযায়ী জেমি ডে’র সঙ্গে কি কি কাজ করতে পারি সেগুলোর দিকে আমরা বেশি গুরুত্ব দিচ্ছি।

ফেডারেশনের সাধারণ সম্পাদক আরও বলেন, ডিসেম্বর মাসে আমরা কাজ করছি। আগামী বছর আমাদের কি কি খেলা রয়েছে, কাদের সঙ্গে খেলতে চাই, প্রস্তুতির সময় কতটুকু নেওয়া উচিৎ, বঙ্গবন্ধু গোল্ডকাপসহ আন্তর্জাতিক টুর্নামেন্টগুলোতে সূচি কেমন হবে সেগুলো নিয়েও কথা হচ্ছে জেমির সঙ্গে।

এক প্রশ্নের উত্তরে তিনি বলেন, ২০২২ সালের আগস্ট মাস পর্যন্ত বাংলাদেশ ফুটবল ফেডারেশনের চুক্তি রয়েছে। চুক্তি অনুযায়ী আগামী বছরের ক্যালেন্ডারে কীভাবে কাজ করতে পারি সেগুলোতেই মনোনিবেশ করছি আমরা। জানুয়ারির প্রথম সপ্তাহে ঢাকায় এসে পরিকল্পনা অনুযায়ী কাছে নেমে পড়বেন তিনি।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...