ইতালীয়ান বাংলাদেশী ওয়েলফেয়ার এসোসিয়েশন ইউকের ১১ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও অভিষেক অনুষ্ঠিত

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২৮ অক্টোবর ২০২২, ৮:১৪ পূর্বাহ্ণ

গত ২৩ অক্টোবর রোজ রবিবার Ripple Centre Barking এ ইতালিয়ান বাংলাদেশী ওয়েলফেয়ার এ সোসিয়েশন ইউকে কর্তৃক আয়োজিত ১১ তম প্রতিষ্ঠা বার্ষিকী ও নতুন কার্যকরী পরিষদের অভিষেক অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বার্কিং এন্ড ডেগেনহাম এর সম্মানিত মেয়র জনাব ফারুক চৌধুরী,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রেডব্রিজের কাউন্সিলর জনাব ফয়জুর রহমান,কাউন্সিলর সায়মা আহাম্মেদ,নিউহাম বাংলাদেশ এসোসিয়েশনের প্রেসিডেন্ট রাব্বির হাসান,বরিশাল ফ্রেন্ড সোসাইটির সাধারন সম্পাদক গাজী রফিক,ব্যারিষ্টার তারেক চৌধুরী, সহ বাংলাদেশী কমিনিটির ব্যক্তিবর্গ।

সভার শুরুতেই কোরআান থেকে তেলাওয়াত করেন জনাব ইউসুফ আলী পলাশ।সভায় সভাপতিত্ব করেন প্রধান উপদেষ্টা জনাব হাবিবুর রায়হান শহীদ ও সভা পরিচালোনা করেন যথাক্রমে মনিরুজ্জামান খান টিপু ও আতিয়ার রসুল কিটন।

প্রধান উপদেষ্টা জনাব হাবিবুর রায়হান শহীদ নুতন কমিটির(২০২২-২০২৪)সকলকে পরিচয় করিয়ে দেন।
সংগঠনের পক্ষ থেকে শুভেচ্ছা বক্তব্য রাখেন সংগঠনের স্থায়ী কমিটির সদস্য ও সাবেক প্রধান উপদেষ্টা জনাব হাবিবুর রায়হান শহীদ। সাংগঠনিক সম্পাদক মহিউদ্দিন আহমেদ টুটুল, সিনিয়র সহ-সভাপতি খন্দকার কামাল সংগঠনের নবনির্বাচিত প্রধান উপদেষ্টা জহিরুল ইসলাম,উপদেষ্টা মামুন আহসান,মহসিন সিকদার বাবুল সহ-সভাপতি মফিজুল ইসলাম,কবিরুল ইসলাম কামাল,যুগ্ম সম্পাদক জাহাঙ্গীর খান,গোকুল দাস সহ আরো অনেকে।

তৃতীয় পর্বে ছিলো মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠন ও রাতের খাবারের ব্যবস্থা। সাংস্কৃতিক অনুষ্ঠন পরিচালোনায় ছিলেন সাংস্কৃতিক সম্পাদিকা মুনা আহমেদ। সংগিত পরিবেশন করেন সাহনাজ সুমী,ফামিয়া খান,রানা,হান্নান খান,ইলভা ফিরোজ ও মেহেদী হাসান বাবু।নিত্য পরিবেশন করেন তাল তরংঙ্গ।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...