সড়কে ঝরল পাঁচ প্রাণ

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ২১ ডিসেম্বর ২০২২, ৯:৩৫ অপরাহ্ণ

মাইক্রোবাস চালানোর সময় গাছের সাথে ধাক্কায় কিশোর, মানিকগঞ্জে ট্রলিগাড়ির চাপায় ব্যবসায়ী, রাজবাড়ীতে ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল আরোহী, কুমিল্লার চৌদ্দগ্রামে কাভার্ডভ্যানের ধাক্কায় পথচারি এবং পাবনার সাঁথিয়ায় বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। প্রতিনিধিদের পাঠানো খবর :

দামুড়হুদা (চুয়াডাঙ্গা) : চুয়াডাঙ্গার দামুড়হুদার কার্পাসডাঙ্গায় মাইক্রোবাস চালানো শেখার সময় গাছের ধাক্কায় চালক রিয়াদ বিশ্বাস (১৪) নামে এক কিশোর নিহত হয়েছে। নিহত রিয়াদ দামুড়হুদা উপজেলার আরামডাঙ্গা গ্রামের ইউনুস আলীর ছেলে। এসময় আহত হয়েছেন কোমরপুর গ্রামের মিঠুনের ছেলে শামীম (১৬)। বুধবার ( ২১ ডিসেম্বর) সকাল ৯ টার দিকে এই দুর্ঘটনা ঘটে।

মানিকগঞ্জ : মানিকগঞ্জের হরিরামপুরে নিয়ন্ত্রণ হারিয়ে একটি ট্রলিগাড়ি রাস্তার পাশের খাদে পড়ে যায়, আর তার নীচে চাপা পড়ে আইয়ুব আলী (৪৮) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। তিনি ওই ট্রলিগাড়ির যাত্রী ছিলেন। উপজেলার বয়ড়া ইউনিয়নের যাত্রাপুর এলাকায় বুধবার দুপুর ২টার দিকে এ দুর্ঘটনা ঘটে। এঘটনায় আইয়ুব আলীর সহকারী বজলু গায়েন গুরুত্ব আহত হয়েছেন। নিহত আইয়ুব আলী উপজেলার রামকৃষ্ণপুর ইউনিয়নের মানিকনগর এলাকার কিয়ামুদ্দিনের ছেলে। তিনি পেশায় কাঠ ব্যবাসায়ী ছিলেন।

রাজবাড়ী : রাজবাড়ী বালিয়াকান্দিতে ট্রাকের ধাক্কায় আব্দুল মাজেদ মোল্লা (৭০) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার উপজেলার নারুয়া বাজার সংলগ্ন গঙ্গারামপুর তিন রাস্তার মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত মাজেদ মোল্লা নারুয়া ইউনিয়নের শোলাবাড়িয়া গ্রামের বাসিন্দা।

চৌদ্দগ্রাম (কুমিল্লা) : কুমিল্লার চৌদ্দগ্রামে বুধবার সকালে নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ডভ্যান রাস্তার পাশে বাসের জন্য অপেক্ষমান পথচারিকে ধাক্কা দিলে তিনি নিহত হন। পথচারির নাম মো: জহিরুল ইসলাম জহির (২৮)। তিনি নোয়াবাজার বেকারীর মালিক ও উপজেলার বাতিসা ইউনিয়নের পাটানন্দী পূর্বপাড়ার হাজী জয়নাল আবেদীনের বড় ছেলে। বুধবার বা’দ জোহর নোয়াবাজার সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে মরহুমের প্রথম জানাযা এবং বা’দ আসর নিহতের নিজবাড়ীতে দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তার লাশ দাফন করা হয়েছে।

মিয়াবাজার হাইওয়ে থানার ইনচার্জ এস এম লোকমান হোসাইন বলেন, হাইওয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে। এ সময় ঘাতক কাভার্ডভ্যানটি জব্দ করা হয়। চালক ও হেলপার পলাতক রয়েছে।

পাবনা : পাবনার সাঁথিয়ায় বাসের ধাক্কায় মন্টু শেখ (৫৫) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে পাবনা-ঢাকা মহাসড়কে উপজেলার শোলাবাড়ীয়া নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহত মন্টু উপজেলার চর পাড়াগ্রামের জয়নুদ্দিনের ছেলে।

স্থানীয় সূত্রে জানায়, মন্টু শেখ মোটরসাইকেলে মহাসড়কে উঠার সময় পাবনা থেকে ঢাকাগ্রামী সরকার ট্রাভেলস নামে একটি বাসের চাপায় ঘটনাস্থলেই মারা যান।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...