বড়লেখার ইউপি চেয়ারম্যানকে দুবাইয়ে সংবর্ধনা

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৬ ফেব্রুয়ারি ২০২৩, ৭:৩২ অপরাহ্ণ

বড়লেখা উপজেলার সুজানগর ইউনিয়নের চেয়ারম্যান বদরুল ইসলামকে দুবাইয়ে সংবর্ধনা দেওয়া হয়েছে। গত ২ ফেব্রুয়ারি সংযুক্ত আরব আমিরাতের দেইরা দুবাইয়ের পার্ল ক্রীক হোটেলে সুজানগরের দুবাই প্রবাসীরা এই সংবর্ধনা সভার আয়োজন করেন।

দুবাই প্রবাসী প্রবীণ ব্যবসায়ি আব্দুল ওয়াদুদ মাস্টারের সভাপতিত্বে অনুষ্ঠিত নাগরিক সংবর্ধনা সভায় সংবর্ধিত অতিথির বক্তব্যে ইউপি চেয়ারম্যান বদরুল ইসলাম, শিক্ষা, যোগাযোগ, স্বাস্থ্যসহ নাগরিক সেবার উন্নয়নে ও সুজানগর ইউনিয়নকে একটি মডেল ইউনিয়ন গঠনে সর্বস্তরের ইউনিয়নবাসীর আন্তরিক সহযোগিতা কামনা করেন। এছাড়াও তিনি সুজানগরের উন্নয়নে সহায়তা ও দিক নির্দেশনা প্রদানের জন্য পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তনমন্ত্রী শাহাব উদ্দিন এমপির প্রতি বিশেষ কৃতজ্ঞতা জ্ঞাপন করেন।

এসময় প্রবাসীরা তাদের (প্রবাসীদের) জাতীয় পরিচয়পত্র সেবা দ্রুত প্রদানের ব্যাপারে সরকারের উচ্চ মহলের দৃষ্ঠি আকর্ষণ করেন। সুজানগরে একটি হাসপাতাল স্থাপনের প্রস্তাব করেন এবং জরুরী রোগীদের সেবায় একটি এম্বুলেন্স দান করেন।

৫২ টিভির বার্তা সম্পাদক তৃষা সেনের সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন আমিরাতে গোল্ডেন ভিসাপ্রাপ্ত ব্যবসায়ী আব্দুল মজিদ মুজিব, ব্যবসায়ি ওহিদুজ্জামান বাবুল, আহমেদ রিয়াজ, অবদুল হামিদ, বদরুল ইসলাম, শরীফুজ্জামান শরীফ, ফখরুল ইসলাম, রাসেল আহমদ, শিপন আহমদ, আতিকুর রহমান, ৭১ টেলিভিশনের আমিরাত প্রতিনিধি লুৎফুর রহমান, শাহীন আহমদ প্রমুখ।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...