নবীগঞ্জে ট্রাকচাপায় কলেজছাত্রীর মৃত্যু

সিলেট অফিস,

  • প্রকাশিত: ৭ ফেব্রুয়ারি ২০২৩, ৬:১৬ অপরাহ্ণ

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার কাজিরবাজারে ট্রাকচাপায় তানিয়া বেগম (২০) নামের এক কলেজছাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও দুই শিক্ষার্থী। গতকাল সোমবার রাতে নবীগঞ্জের কাজিরবাজার এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত তানিয়া বেগম সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার রানীগঞ্জ ইউনিয়নের কামড়াখাই গ্রামের চান্দু মিয়ার মেয়ে। তানিয়া নবীগঞ্জ সরকারি কলেজের স্নাতকের দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

স্থানীয়রা জানান, গতকাল সোমবার তানিয়া তার সহপাঠী জাকিয়া বেগম ও সেফু মিয়াকে নিয়ে মোটরসাইকেলযোগে হবিগঞ্জ বৃন্দাবন সরকারি কলেজে কাজ শেষে বাড়ি ফিরছিলেন। তারা নবীগঞ্জের কাজিরবাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাক তাদের চাপা দেয়।

এ সময় তাদের তিনজনকে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে রাতে চিকিৎসাধীন অবস্থায় শিক্ষার্থী তানিয়া মারা যান। তার মৃত্যুর খবরে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ বিষয়ে ইনাতগঞ্জ পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক ফয়জুল হক বলেন, ‘ঘটনার পর চালক পালিয়ে গেছে। ট্রাকটি উদ্ধার করে ফাঁড়িতে আনা হয়েছে।’

তানিয়ার মা প্রাক্তন মহিলা মেম্বার রোকসানা বেগম বলেন, ‘পড়ালেখার প্রতি মেয়েটির খুব আগ্রহ ছিল। স্বপ্ন দেখত পড়ালেখা শেষ করে সরকারি চাকরি করে পরিবারের মুখে হাসি ফোটাবে। কিন্তু ট্রাকের চাপায় আমাদের সব স্বপ্ন শেষ হয়ে গেল।’

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...