‘এয়ার এ্যাস্ট্রা’র সেলস অফিস উদ্বোধন করলেন জাহিদ হাসান

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ৩০ এপ্রিল ২০২৩, ৭:০৪ অপরাহ্ণ

নন্দিত অভিনেতা ও নির্মাতা জাহিদ হাসানের হাত ধরে চালু হলো দেশের বেসরকারি উড়োজাহাজ এয়ার এ্যাস্ট্রার প্রথম সেলস অফিস। ৩০ এপ্রিল (রবিবার) উত্তরায় এই অফিসটির উদ্বোধন করেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত এই অভিনেতা। তার সাথে উপস্থিত ছিলেন এয়ার এ্যাস্ট্রার সিইও ইমরান আসিফ, লামিয়া তাবাসসুম ও প্রতিষ্ঠানটির অন্যান্য কর্মকর্তারা।

উদ্বোধনী অনুষ্ঠানে জাহিদ হাসান বলেন, ‘এই অনুষ্ঠানে উপস্থিত থাকতে পেরে আমি অনেক আনন্দিত। এয়ারলাইন্সটির বিশেষত্ব হচ্ছে, তাদের ভাইব্রেন্ট লুক ও প্রিমিয়াম সার্ভিস। আমি আশা করি, তারা এই সার্ভিস ও নিরাপদ ফ্লাইট পরিচালনার মধ্য দিয়ে যাত্রীদের সেবা দেওয়া চলমান রাখবে।’

অভিনেতা জানান, তার হাত দিয়ে খোলা এই সেলস অফিসটির মধ্য দিয়ে এখন থেকে অনলাইনের পাশাপাশি যাত্রীরা উত্তরা সেলস অফিস থেকে সরাসরি টিকিট ক্রয় করতে পারবেন। এছাড়াও যাত্রীদের টিকিট ক্যানসেল, রিফান্ড, ফ্লাইটের সময় পরিবর্তনসহ অন্যান্য যাবতীয় সুবিধা এই সেলস অফিস থেকে প্রদান করা হবে।

এয়ার এ্যাস্ট্রা বর্তমানে ঢাকা-কক্সবাজার-ঢাকা, ঢাকা-চট্টগ্রাম-ঢাকা ও ঢাকা-সিলেট-ঢাকা রুটে প্রতিদিন ১০টি ফ্লাইট পরিচালনা করছে। এছাড়াও শিগগিরই ঢাকা-সৈয়দপুর-ঢাকা রুটে ফ্লাইট পরিচালনা শুরু করবে বলেও জানা যায়।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...