ফরিদপুরে যুবকের অর্ধগলিত মরদেহ উদ্ধার

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১২ জুন ২০২৩, ১২:০২ অপরাহ্ণ


ফরিদপুরে একটি ফ্লাট বাসার তৃতীয় তলার একটি রুম থেকে শহিদুল ইসলাম (২৩) নামে এক যুবকের অর্ধগলিত ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

রোববার (১১ জুন) রাত সাড়ে ১০ টার দিকে ফরিদপুর শহরের দক্ষিণ ঝিলটুলি এলাকা থেকে ওই মরদেহটি উদ্ধার করা হয়।

শহিদুল ইসলাম ফরিদপুরের সালথা উপজেলার কাগদী এলাকার টুকু মোল্যার ছেলে।

জানা যায়, শহিদুল গত ১লা মে জেলা শহরের দক্ষিণ ঝিলটুলী এলাকায় সুধীর রঞ্জন মালো নামের এক ব্যক্তির ফ্লাট বাসার তৃতীয় তলার একটি রুম ভাড়া নেন। সেখানে সে তার স্ত্রী নিয়ে বসবাস করতেন। তার স্ত্রী গত মঙ্গলবার (৬ জুন) দশম শ্রেণির পরীক্ষা দেয়ার জন্য গ্রামের বাড়িতে যান। অতঃপর গত মঙ্গলবার থেকে ফ্লাটে একাই থাকতেন।

এদিকে রোববার (১১ জুন) রাতে প্রচন্ড দূর্গন্ধ পেয়ে বাড়ীর মালিক থানা পুলিশকে খবর দেয়। পুলিশ ঘটনাস্থলে পৌঁছে রাতেই ফ্লাট বাসার ডাইনিং রুমের ফ্যানের সিলিংয়ের সঙ্গে শাড়ী দিয়ে ফাঁস লাগানো অবস্থায় শহিদুলের ঝুলন্ত অর্ধগলিত মরদেহটি উদ্ধার করে।

খোঁজ নিয়ে জানা যায়, শহিদুল তার নিজ এলাকায় একটি এনজিও পরিচালনা করতে গিয়ে ৭-৮ লক্ষ টাকা ঋণী হয়। যে কারণে সে এলাকা ত্যাগ করে ফরিদপুর শহরে এসে বাসা ভাড়া নিয়ে বসবাস করতেন।

কোতয়ালী থানার উপ-পরিদর্শক (এসআই) মিজানুর রহমান বলেন, পুলিশ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করছে। মৃত্যুর আসল কারণ জানা যায়নি। তবে ময়নাতদন্তের রিপোর্ট হাতে পাওয়ার পর মৃত্যুর আসল কারণ জানা যাবে।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...