রোহিঙ্গা ক্যাম্পে ফের গোলাগুলিতে যুবক নিহত

স্বদেশ বিদেশ ডট কম

  • প্রকাশিত: ১৯ জুন ২০২৩, ২:২১ অপরাহ্ণ


কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনায় ইমান হোসেন (১৮) নামের এক যুবক নিহত হয়েছেন। এছাড়া আহত হয়েছেন আরও একজন।

সোমবার সকাল সাড়ে ৭টার দিকে উখিয়ার বালুখালী রোহিঙ্গা ক্যাম্প ৮ ওয়েস্টে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন উখিয়ার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ মোহাম্মদ আলী।

নিহত ইমান হোসেন (১৮) বালুখালী রোহিঙ্গা ক্যাম্প-১০ ব্লক এফ/১৪ ব্লকের সিরাজ হোসেনের ছেলে। আর আহত মোহাম্মদ নূর (৪৭) একই ক্যাম্পের এফ/১৭ ব্লকের আজিজুর রহমানের ছেলে।

জানা যায়, সকাল সাড়ে ৭টার দিকে বালুখালী রোহিঙ্গা ক্যাম্প-৮ ইস্টের এ/১৪ ও ১৫ ব্লকে আরসা ও আরএসও সদস্যদের মধ্যে গোলাগুলি হয়। এ সময় ইমান হোসেন ও মোহাম্মদ নুর গুলিবিদ্ধ হয়ে গুরুতর আহত হন। পরে তাদের উদ্ধার করে ক্যাম্প-৯ এর আইএমও হাসপাতালে নেয়ার পর সেখানে ইমান হোসেনের মৃত্যু হয়। আর মোহাম্মদ নুর চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন।

ওসি শেখ মোহাম্মদ আলী জানান, সকালে রোহিঙ্গা ক্যাম্পে দুই গ্রুপের মধ্যে গোলাগুলির ঘটনা ঘটে। তবে কারা, কী কারণে এ ঘটনা ঘটিয়েছে সেটি আমার জানা নেই বলে মন্তব্য করেন তিনি।

প্রসঙ্গত, গত শনিবার রাত ১০টার দিকে উখিয়ার কুতুপালং ক্যাম্প-২ ইস্ট এর ডি/৯ ব্লকে সাব মাঝিকে গুলি করে হত্যা করেছে সন্ত্রাসীরা। নিহত নুর হোসেন ভুট্টো (৪২) কুতুপালং ক্যাম্প-২ ইস্ট এর ডি/৯ ক্যাম্পের আবদুস শুক্কুরের ছেলে। তিনি ওই ক্যাম্পের সাব মাঝি হিসাবে দায়িত্ব পালন করতেন।

 

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...