রাজনগরের বিশিষ্ট সমাজ হিতৈসী আলহাজ্ব আব্দুল মতলিব আর নেই

মতিয়ার চৌধুরী,

  • প্রকাশিত: ৬ জুলাই ২০২৩, ৭:৪৯ পূর্বাহ্ণ

মৌলভীবাজার জেলার রাজনগর উপজেলার বালিসহশ্র নিবাসী বিশিষ্ট সমাজ হিতৈসী ও সালিশ ব্যক্তিত্ব এলাকার প্রবীণ মূরব্বী আলহাজ্ব আব্দুল মতলিব আর নেই। ( ইন্নালিল্লা—-রাজিউন) গত ৪টা জুলাই দুপুরে সিলেট মাউন্ট এডোরা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থয় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

আব্দুল মতলিব দীর্ঘদিন ধরে দূরারোগ্য ব্যাধিতে ভূগছিলেন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৮৫ বছর। ৫ জুলাই বাদ জোহর নামাজে জানাজা শেষে বালিসহশ্র গ্রামে পারিবারিক গোরস্থানে তাকে সমাহিত করা হয়। মৃত্যূকালে তিনি চার পুত্র তিন কন্যা নাতি নাতনি সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

আলহাজ্ব আব্দুল মতলিব জীবদ্দশায় এলাকার শিক্ষা বিস্থার সহ আর্থ মানবতার সেবায় কাজ করে গেছেন। তার প্রথম পুত্র ব্রিটেনের বিশিষ্ট কমিউনিটি নেতা, ব্রিটিশ বাংলাদেশ ক্যাটারারর্স এ্যাসোসিয়েশনের ভাইস প্রেসিডেণ্ট বাংলাদেশ হিউম্যান রাইট কমিশনের ইউরোপীয়ান এম্বেসেটার ওয়েষ্ট লন্ডন আওয়ামীলীগের যুগ্মসম্পাদক জনাব সহিদুর রহমান পিতার মাগফেরাতের জন্য সকলের দোয়া চেয়েছেন।

এলাকার প্রবীণ মূরব্বী সর্বজন শ্রদ্ধেয় আলহাজ আব্দুল মতলিবের মৃত্যূতে গভীরভাবে শোক প্রকাশ করেছেন ইউকে বাংলা রিপোর্টার্স ইউনিটির প্রেসিডেন্ট মতিয়ার চৌধুরী, সেক্রেটারী সাজিদুর রহমান, কাউন্সিলার সেলিম চৌধুরী, প্রবাসী মৌলভীবাজার জেলা বাসীর পক্ষ থেকে বিশিষ্ট কমিউনিটি নেতা আব্দুল আহাদ চৌধুরী, মৌলভীবাজার জেলা ওয়েল ফেয়ার এন্ড এডুকেশন ট্রাষ্ট ইউকের পক্ষ থেকে আব্দুল হাফিজ প্রমুখ । এক শোক বার্তায় তারা মরহুমের বিদেহী আত্মার শান্তি কামনা ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...