ইতালির আরেচ্চো’তে ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির আয়োজনে মিনি ফুটবল বিশ্বকাপ অনুষ্ঠিত

আমির হোসেন লিটন, বিশেষ প্রতিনিধি,

  • প্রকাশিত: ৬ জুলাই ২০২৩, ২:০৫ অপরাহ্ণ

ইতালির আরেচ্চো শহরে ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতি বাংলাদেশের আয়োজনে ক্রীড়াবিদ শাহ মোয়াজ্জেম এর উদ্যোগে ১২ টি দল নিয়ে আরেচ্ছো ফুটবল বিশ্বকাপ ২০২৩ শুরু হয়। গ্রুপ পর্ব শেষে ফাইনালে মুখোমুখি হয় ফ্রান্স এবং স্পেন। খেলায় ছিল টানটান উত্তেজনা এবং মাঠের বাইরে ছিল প্রচুর দর্শক। আরেচ্চো সহ দেশটির বিভিন্ন ছোট ছোট শহর থেকে দলবেঁধে এই খেলা উপভোগ করতে আসেন অসংখ্য খেলা প্রেমী বাংলাদেশী প্রবাসীরা।

শাহ সোহরাব, মোঃ রাকিব, রুবেল ইসলাম, শাহ মোয়াজ্জেম, মোঃ সাইফ ও মোহাম্মদ শ্যামল এর যৌথভাবে পরিচালনায় মিনি বিশ্বকাপ টুর্নামেন্টের ফাইনাল খেলায় ২/২ গোলে ড্র হলে টাইব্রেকারে ৩/৫ গোলে বিশ্বকাপ জিতে নেয় ফ্রান্স।

পরে ব্রাহ্মণবাড়িয়া জেলা সমিতির আরেচ্চো’র সাধারণ সম্পাদক জহিরুল ইসলাম রাজীব পরিচালনায় অনুষ্ঠিত হয় পুরস্কার বিতরণী অনুষ্ঠান সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি রাসেল আহমেদ।

সংক্ষিপ্ত বক্তব্যে তিনি বলেন প্রবাসেও যুব সমাজকে সঠিক ভাবে পরিচালনা করার জন্যই এই উদ্যোগ। খেলাধুলায় মগ্ন থাকা এবং শরীর চর্চায় নিজেকে ব্যস্ত রাখায় ইতালির মাটিতে যুবসমাজ যেন কোন বিপথে না গিয়ে নিজেকে সঠিকভাবে তৈরি করতে পারে সেই প্রত্যাশা রাখেন। যারা এই টুর্নামেন্টের জন্য সময় দিয়েছে আয়োজনে বিভিন্ন কাজে সহায়তা করেছে তাদের জন্য ধন্যবাদ কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

শেষে খেলায় বিজয়ীদের ও অংশগ্রহন কারীদের পুরস্কার বিতরণ করেন সংগঠনের সম্মানিত উপদেষ্টা মন্ডলীর সদস্যবৃন্দ।

Print This Post Print This Post

এই সম্পর্কিত আরও খবর...